চাঁদপুর, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬, ১২ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৪। মানুষ যাহা চায় তাহাই কি সে পায় ?


২৫। বস্তুত ইহকাল ও পরকাল আল্লাহরই।


২৬। আকাশে কত ফিরিশতা রহিয়াছে ; উহাদের সুপারিশ কিছুমাত্র ফলপ্রসূ হইবে না, তবে আল্লাহর অনুমতির পর; যাহার জন্য ইচ্ছা করেন ও যাহার প্রতি তিনি সন্তুষ্ট।


 


 


 


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


যারা ধনী কিংবা সবকালয়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


ফটো গ্যালারি
বর্ণিল আয়োজনে অনুষ্ঠিত হলো ব্যতিক্রমধর্মী 'অগ্রদূত উৎসব'
তারুণ্যের অগ্রদূত যেভাবে শিশুদের পাশে দাঁড়িয়েছে, সেটি ব্যতিক্রম এবং সাহসী প্রয়াস
-------------------পুলিশ সুপার
প্রেস বিজ্ঞপ্তি
১৬ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত রোববার দিনব্যাপী চাঁদপুর প্রেসক্লাবে এক আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয় তারুণ্যের অগ্রদূতের ব্যতিক্রমধর্মী আয়োজন 'অগ্রদূত উৎসব'। সকালে অনুষ্ঠানের উদ্বোধন করেন চাঁদপুর সাহিত্য একাডেমীর মহাপরিচালক, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত। কেককাটা, নাচ, গান, আবৃত্তি, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ প্রদর্শনী, মেহেদী উৎসবসহ নানা জমকালো আয়োজনের ২য় পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান। দুপুরে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম পিপিএম।



পুলিশ সুপার বলেন, তারুণ্যের অগ্রদূত যেভাবে শিশুদের পাশে দাঁাড়িয়েছে, তা একটি ব্যতিক্রম এবং সাহসী প্রয়াস। কারণ, শিক্ষাজীবন থেকে মানবিক মূল্যবোধ তৈরিতে যদি নিজেদের দাঁড় করানো যায়, তাহলে সমাজকে এগিয়ে নেয়ার জন্যে দক্ষ ব্যক্তিত্ব সৃষ্টি করা অসম্ভব কোনো কাজ নয়। তাঁর বক্তব্য শেষে তারুণ্যের অগ্রদূত স্কুলের শিশুদের মিষ্টি খাইয়ে তাদের মাঝে শিক্ষা উপকরণ ও পুরস্কার তুলে দেন তিনি। তিন পর্বের অনুষ্ঠানগুলোতে সভাপতিত্ব করেন চাঁদপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ ও তারুণ্যের অগ্রদূতের উপদেষ্টা প্রফেসর অসিত বরণ দাশ, তারুণ্যের অগ্রদূতের উপদেষ্টা লায়ন মাহমুদ হাসান খান ও তারুণ্যের অগ্রদূতের উপদেষ্টা সাংবাদিক ফারুক আহম্মদ।



তারুণ্যের অগ্রদূতের প্রতিষ্ঠাতা সভাপতি ভিভিয়ান ঘোষের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন তারুণ্যের অগ্রদূতের উপদেষ্টা মহসিন শরিফ, রন্টি পোদ্দার, সভাপতি নাদিয়া আক্তার ও সাধারণ সম্পাদক নূরুল কাদের।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৪৫৯৫৬
পুরোন সংখ্যা