চাঁদপুর, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬, ১২ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৪। মানুষ যাহা চায় তাহাই কি সে পায় ?


২৫। বস্তুত ইহকাল ও পরকাল আল্লাহরই।


২৬। আকাশে কত ফিরিশতা রহিয়াছে ; উহাদের সুপারিশ কিছুমাত্র ফলপ্রসূ হইবে না, তবে আল্লাহর অনুমতির পর; যাহার জন্য ইচ্ছা করেন ও যাহার প্রতি তিনি সন্তুষ্ট।


 


 


 


assets/data_files/web

ভালোবাসার কোনো অর্থ নেই, কোনো পরিমাপ নেই।


-সেন্ট জিরোমি


 


 


নামাজ বেহেশতের চাবি এবং অজু নামাজের চাবি।


 


 


 


ফটো গ্যালারি
শিশুকে আদর করার পরিণতি : হাজীগঞ্জে বৃদ্ধকে পিটিয়ে হত্যা
কামরুজ্জামান টুটুল
১৬ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জে আলী আজ্জম (৫৮) নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগে থানায় মামলা করেছে নিহতের স্ত্রী সাজেদা বেগম (৪৮)। এতে আসামী করা হয়েছে একই বাড়ির ৪ জনকে। আলী আজ্জম উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের স্থানীয় নাটেহরা গ্রামের নাটেহরা দক্ষিণ পাড়া নাছির উদ্দিন সর্দার বাড়ির বশির উদ্দিনের ছেলে। এর আগে গত রোববার রাতে এক শিশুকে আদর করা নিয়ে দুই পরিবারের মাঝে কথা কাটাকাটি হয়। সেই সূত্র ধরে এক পর্যায়ে মারামারির ঘটনা ঘটে। এতে আলী আজ্জম ও মৃত আঃ খালেকের ছেলে রাশেদ (২২) গুরুতর আহত হন। পরে আলী আজ্জম মারা যান।



মামলার আসামীরা হলেন মৃত নজরুল ইসলামের ছেলে অহিদ (৩০) ও মোঃ জহির (৩৫), অহিদের স্ত্রী সীমা বেগম (২৫) এবং রিপনের স্ত্রী ফেরদৌসি বেগম (২৩)।



স্থানীয়দের সূত্রে জানা যায়, গত রোববার সকালে মামলার প্রধান আসামী অহিদের ছেলে শিশু শামিম (৪) কে আদর করা নিয়ে বাদী সাজেদা বেগম ও তার ভাতিজা বউ বিউটির সাথে ঝগড়া হয়। এ খবর জানতে পেরে অহিদের স্ত্রী সীমা সাজেদা বেগমকে গালমন্দ করেন। পরে তাদের মাঝে কথা কাটাকাটি হয়। এতে সীমা ক্ষিপ্ত হয়ে স্বামী অহিদ ও ভাসুর জহিরকে খবর দেন।



পরবর্তীতে রাতে নাটেহরা দক্ষিণ পাড়া দোকানের সামনে অহিদ ও জহিরের সাথে আলী আজ্জমের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দু পরিবারের মাঝে মারামারির ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয় আলী আজ্জম ও রাশেদ। মারামারির পরে পরিবারের লোকজন আলী আজ্জমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন এবং রাশেদকে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করান।



থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন রনি জানান, ঘটনার পরেই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্ত্রী হত্যার অভিযোগ এনে মামলা দায়ের করেছেন।



এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মোঃ আফজাল হোসেন জানান, মূলত আলী আজ্জম বাড়িতেই মারা গেছেন আর আসামীরা পলাতক রয়েছেন। তাদেরকে আটকের বিষয়ে আমাদের টিম কাজ করছে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮২৫১৬০
পুরোন সংখ্যা