চাঁদপুর, শুক্রবার ১২ জুলাই ২০১৯, ২৮ আষাঢ় ১৪২৬, ৮ জিলকদ ১৪৪০
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


assets/data_files/web

মনের যাতনা দেহের যাতনার চেয়ে বেশি। -উইলিয়াম হ্যাজলিট।


 


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহর শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।


 


ফটো গ্যালারি
মতলবে কৃষি ব্যাংকে ডাকাতি : ২৪ লক্ষাধিক টাকা লুট আটক ১
মতলব ব্যুরো
১২ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলা সদরের মতলব বাজারে কৃষি ব্যাংক শাখায় গত ১০ জুলাই বুধবার রাতে ডাকাতি সংঘটিত হয়। এতে ডাকাতেরা ব্যাংকের ভোল্টের তালা ভেঙ্গে রক্ষিত নগদ ২৪ লাখ ১১ হাজার ১শ' ৫ টাকা ও ১শ' টাকা মূল্যের ২১টি প্রাইজবন্ড লুট করে নিয়ে গেছে। পুলিশ ব্যাংকের নাইটগার্ড মোঃ মোস্তফা (৪০)কে আটক করেছে।



ব্যাংকের ব্যবস্থাপক আমির হোসেন জানান, সকাল সাড়ে ৯টার দিকে নাইটগার্ড মোস্তফা আমাকে ফোন করে জানায়, ব্যাংকের দরজা ও ভোল্টের তালা ভাঙ্গা রয়েছে। এ কথা শুনে আমি দ্রুত ব্যাংকে চলে আসি। এ সময় আমি ব্যাংকের ভোল্ট কক্ষের দরজা ও ভোল্টের তালা ভাঙ্গা দেখতে পাই। এছাড়াও আমি ওই কক্ষের সামনের জানালার গ্রিল ভাঙ্গা দেখে ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানাই। সকাল সাড়ে ১০টায় বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পুলিশ ব্যাংকের নাইটগার্ড মোস্তফাকে আটক করে। পরে কক্ষে ঢুকে কাগজপত্র এলোমেলো দেখি এবং ভোল্টে রক্ষিত নগদ ২৪ লাখ ১১ হাজার ১শ' ৫ টাকা ও ১শ' টাকা মূল্যের ২১টি প্রাইজবন্ড পাওয়া যায়নি।



এ বিষয়ে কৃষি ব্যাংকের মতলব শাখার ব্যবস্থাপক আমির হোসেন আরো জানান, ডাকাতির ঘটনাটি আমাকে জানানো হয়েছে সকাল সাড়ে ৯টায়। ডাকাতরা ব্যাংকের জানালার গ্রীল ভেঙ্গে ব্যাংকে প্রবেশ করে। ভোল্টের তালা ভেঙে নগদ টাকা ও প্রাইজবন্ড নিয়ে গেছে। তিনি আরো বলেন, নাইটগার্ড সম্ভবত ব্যাংকে ছিলো না।



ওসি (তদন্ত) ইব্রাহিম খলিল জানান, এ ঘটনায় ব্যাংকের নাইটগার্ডকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৭১২১০
পুরোন সংখ্যা