চাঁদপুর, বৃহস্পতিবার ১১ জুলাই ২০১৯, ২৭ আষাঢ় ১৪২৬, ৭ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


assets/data_files/web

একটা হাত পরিষ্কার করতে অন্য একটা হাতের সাহায্য দরকার।


-সিনেকা।


 


 


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহর শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।


 


যিনি বিশ্বমানবের কল্যাণসাধন করেন, তিনিই সর্বশ্রেষ্ঠ মানুষ।


 


 


ফটো গ্যালারি
রাষ্ট্রীয় মর্যাদায় ওসি কামাল উদ্দিন চৌধুরীর জানাজা ও দাফন সম্পন্ন
মুহাম্মদ আবদুর রহমান গাজী
১১ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শত শত মানুষের অংশগ্রহণ আর রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হল ওসি (অবসরপ্রাপ্ত) মোঃ কামাল উদ্দিন চৌধুরীর জানাজা ও দাফন। ১০ জুলাই বুধবার বাদ জোহর চাঁদপুর বাসস্ট্যান্ড গোর-এ-গরিবাঁ কমপ্লেঙ্ জামে মসজিদ প্রাঙ্গণে শত শত মানুষের অংশগ্রহণে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়।



জানাজা পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য দেন চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল ও মরহুমের ছেলে অ্যাডঃ বদরুল আলম চৌধুরী। এতে ইমামতি করেন মরহুমের ভগি্নপতি ও রামপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু জাফর মোহাম্মদ মাইনুদ্দিন। পরে জানাজা শেষে রাষ্ট্রীয়ভাবে সম্মান প্রদর্শন করা হয়। পুলিশের একটি চৌকষ দল সশস্ত্র সালামের মাধ্যমে তাঁর প্রতি গার্ড অব অনার প্রদান করেন। এ সময় চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন মরহুমের মরদেহ জাতীয় পতাকা দিয়ে আচ্ছাদিত করে দেন। পরে চাঁদপুর পৌর কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁকে দাফন করা হয়।



কামাল উদ্দিন চৌধুরী বাংলাদেশ পুলিশ বিভাগের চাঁদপুর ইন্টলেজিস্ট ইন্সপেক্টর (ওসি) হিসেবে ২০০৫ সালে অবসর গ্রহণ করেন। এছাড়া তিনি বাংলাদেশ সরকারি অবসরপ্রাপ্ত কল্যাণ সমিতির জেলা সভাপতি, বাসস্ট্যান্ড গোর-এ-গরিবাঁ কমপ্লেঙ্ জামে মসজিদের যুগ্ম সম্পাদক, চাঁদপুর আউটার স্টেডিয়াম ঈদগাহ কমিটির কোষাধ্যক্ষ ও ব্যাংক কলোনি বায়তুল ফালাহ জামে মসজিদের সভাপতি এবং কমিউনিটি পুলিশিং পৌর ১৫নং ওয়ার্ড অঞ্চল-৬-এর উপদেষ্টা ছিলেন।



মরহুমের জানাজায় অংশ নেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন, ওসি তদন্ত মোহাম্মদ হারুনুর রশিদ, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলী এরশাদ মিয়াজি, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ শেখ মোঃ জহিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক অ্যাডঃ মোঃ শাহাদাত হোসেন, চাঁদপুর সদর উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওঃ মোঃ জসিম উদ্দিন সদর, সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ওমর ফারুক, অঞ্চল-৬-এর সাধারণ সম্পাদক মাওঃ মোঃ আবদুর রহমান গাজীসহ রাজনীতিক, সামাজিক নেতৃবৃন্দ, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, সাংবাদিক, আইনজীবী, বিভিন্ন মাদ্রাসা শিক্ষক, মসজিদের ইমামসহ ব্যক্তিবর্গ।



উল্লেখ্য, গত মঙ্গলবার রাত পৌনে ১২টায় মোঃ কামাল উদ্দিন চৌধুরী ঢাকা বারডেম হাসপাতালে ডায়াবেটিস ও হৃদরোগের চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৭৪ বছর। তিনি ২ কন্যা ও ১ পুত্র সন্তানের জনক ছিলেন। তিনি চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ডের বিষ্ণুদী ব্যাংক কলোনির বাসিন্দা।



 


আজকের পাঠকসংখ্যা
২০৬৬৮৩
পুরোন সংখ্যা