চাঁদপুর, বৃহস্পতিবার ১১ জুলাই ২০১৯, ২৭ আষাঢ় ১৪২৬, ৭ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


assets/data_files/web

একটা হাত পরিষ্কার করতে অন্য একটা হাতের সাহায্য দরকার।


-সিনেকা।


 


 


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহর শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।


 


যিনি বিশ্বমানবের কল্যাণসাধন করেন, তিনিই সর্বশ্রেষ্ঠ মানুষ।


 


 


ফটো গ্যালারি
চরফতেজংপুরের প্রধান সড়কটির বেহাল দশা পথচারীদের চরম ভোগান্তি
বিশেষ প্রতিনিধি
১১ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার ইব্রাহীমপুর ইউনিয়নের মেঘনা নদীর পশ্চিমপাড়ে চরফতেজংপুরের প্রধান সড়কটি গত কয়েকদিনের বৃষ্টিতে বেহাল দশা পেয়েছে। মাটির এই সড়কটিতে বৃষ্টির পানি জমে কাদামাটিতে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। যার ফলে এই অঞ্চলের মানুষ চরম ভোগান্তিতে পড়েছে। পুরো বর্ষা মৌসুমে আরো ভোগান্তি পোহাতে হবে চরাঞ্চলের সুবিধা বঞ্চিত হাজার হাজার মানুষের।



সরেজমিনে গিয়ে ও স্থানীয়দের সাথে আলাপ করে জানা গেছে, পার্শ্ববর্তী জেলা শরীয়তপুরের একটি সড়কের সাথে চরফতেজংপুরের প্রধান সড়কটি সংযুক্ত। এটি শেষ হয়েছে হাইমচর উপজেলার ঈশানবালা গিয়ে। প্রায় ৩ কিলোমিটার দীর্ঘ এ সড়কটি ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সংস্কার করা হলেও বর্ষা মৌসুমে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে।



স্থানীয় বাসিন্দারা জানান, সড়কটি সংস্কার করে পাকা করা হলে চরফতেজংপুরসহ আশাপাশের এলাকার মানুষের দীর্ঘদিনের ভোগান্তি লাঘব হবে। কারণ এই সড়ক দিয়ে প্রতিদিন বাজার, স্কুল ও মাদ্রাসায় লোকজন যাতায়াত করেন এবং ঈশানবালা থেকে আগত শত-শত মানুষ জেলা সদরে গমন করেন।



ভুক্তভোগীদের দাবি, প্রায় প্রতিদিন ১০ হাজার লোকের যাতায়াতের একমাত্র সড়কটি সরকারের সংশ্লিষ্ট দপ্তর যাতে সংস্কার ও পাকাকরণের দ্রুত উদ্যোগ গ্রহণ করেন।



 


আজকের পাঠকসংখ্যা
১৯১১৪১
পুরোন সংখ্যা