চাঁদপুর, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৪। মানুষ যাহা চায় তাহাই কি সে পায় ?


২৫। বস্তুত ইহকাল ও পরকাল আল্লাহরই।


২৬। আকাশে কত ফিরিশতা রহিয়াছে ; উহাদের সুপারিশ কিছুমাত্র ফলপ্রসূ হইবে না, তবে আল্লাহর অনুমতির পর; যাহার জন্য ইচ্ছা করেন ও যাহার প্রতি তিনি সন্তুষ্ট।


 


 


 


assets/data_files/web

মনের যাতনা দেহের যাতনার চেয়ে বেশি। -উইলিয়াম হ্যাজলিট।


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জ লেখক ফোরামের ৩৭৬তম সাহিত্য আড্ডা
ফরিদগঞ্জ ব্যুরো ॥
১৭ জুন, ২০১৯ ০২:৪৩:১৩
প্রিন্টঅ-অ+


শিল্প-সাহিত্যের ঐতিহ্যবাহী সংগঠন ফরিদগঞ্জ লেখক ফোরামের সাহিত্য আড্ডা ও ঈদ পরবর্তী মিলনসভা অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সাহিত্য বিভাগের পরিচালক কবি ফাতেমা আক্তার শিল্পীর সভাপ্রধানে উপ-পরিচালক ইয়াছিন দেওয়ানের পরিচালনায় ৩৭৬তম সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়। শুক্রবার বিকেলে লেখক ফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে অত্যন্ত উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

আড্ডায় উপস্থিত ছিলেন লেখক রফিকুজ্জামান রণি, আসাদুল্লাহ কাহাফ ও চ্যানেল নাইন-এর জেলা প্রতিনিধি সাংবাদিক নাছির পাঠান। অনুষ্ঠানে ঈদ বিষয়ে স্মৃতিচারণসহ সাহিত্যপাঠ ও দেশ বিদেশের সাহিত্য নিয়ে ব্যাপক আলোচনা হয়। আলোচনা ও সাহিত্যপাঠে অংশ নেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও মহাপরিচালক নূরুল ইসলাম ফরহাদ, চারণ কবি মোঃ তছলিম, মোস্তফা কামাল মুকুল, জাকির হোসেন সৈকত, মহসীন হাসান শুভ্র, মোহাম্মদ হোসেন মিলন, জাহিদুল ইসলাম ফাহিম, এহসান পাঠান, শামীম হাসান, রাসেল ইব্রাহীম, ফাতেমা আক্তার লিলি, জাহেদা আক্তার, সালমা জাহান লুনা, সাহেদ হোসেন, আহম্মেদ সাকিব, মোঃ কাউসার প্রমুখ।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬২৭২৩২
পুরোন সংখ্যা