চাঁদপুর, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৪। মানুষ যাহা চায় তাহাই কি সে পায় ?


২৫। বস্তুত ইহকাল ও পরকাল আল্লাহরই।


২৬। আকাশে কত ফিরিশতা রহিয়াছে ; উহাদের সুপারিশ কিছুমাত্র ফলপ্রসূ হইবে না, তবে আল্লাহর অনুমতির পর; যাহার জন্য ইচ্ছা করেন ও যাহার প্রতি তিনি সন্তুষ্ট।


 


 


 


assets/data_files/web

মনের যাতনা দেহের যাতনার চেয়ে বেশি। -উইলিয়াম হ্যাজলিট।


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


ফটো গ্যালারি
জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা
দলীয় শৃঙ্খলা ভঙ্গ হয় এমন কাজ করা যাবে না
---------------সভাপতি আলহাজ¦ নাছির উদ্দিন আহমেদ
বিমল চৌধুরী ॥
১৭ জুন, ২০১৯ ০২:৩৯:৫৫
প্রিন্টঅ-অ+


 আগামী ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন ও সাংগঠনিক কার্যক্রম এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা ১৬ জুন রোববার সকাল ১০টায় চাঁদপুর এলিট চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। জেলা আওয়ামী লীগের সভাপতি চাঁদপুর পৌরসভার মেয়র আলহাজ¦ নাছির উদ্দিন আহমেদের সভাপ্রধানে সভা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। আলহাজ¦ নাছির উদ্দিন আহমেদ দলীয় নেতৃবৃন্দের প্রতি শুভেচ্ছা জানিয়ে সাংগঠনিক কার্যক্রম তুলে ধরে বলেন, নিজেদের মধ্যে ঐক্য বজায় না থাকলে কোনো কাজের সফলতা আসবে না। বাংলাদেশের ভালো যা কিছু অর্জন তার সবই অর্জিত হয়েছে আওয়ামী লীগের আমলে। দলীয় শৃঙ্খলাবোধ না থাকলে এ অর্জন ধরে রাখা কষ্ট হবে। দলীয় শৃঙ্খলা ভঙ্গ হয়, দলীয় আদেশ নির্দেশ উপেক্ষিত হয় এমন কাজ করা যাবে না।

তিনি দলীয় নেতৃবৃন্দের উদ্দেশ্যে আরো বলেন, আপনারা দলীয় কর্মীদের সমন্বয়ে কাজ করবেন। কর্মীদের অবমূল্যায়ন করে নেতা হওয়া যাবে না। মনে রাখবেন সুশৃঙ্খল সেনাবাহিনী দিয়ে যুদ্ধ জয় করা যায়। বিশৃঙ্খল সেনাবাহিনী যত শক্তিশালীই হোক না কেন, তা দিয়ে যুদ্ধ জয় করা যায় না। আমরা আওয়ামী লীগের নেতা-কর্মীরা সকলেই সুসংগঠিত রয়েছি। কেউ যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেদিকে সকলে সজাগ থাকবেন। তিনি যে সকল ওয়ার্ড, শহর, উপজেলা পর্যায়ে এখনো সম্মেলন হয়নি সম্মেলনের মাধ্যমে সে সকল কমিটি সম্পন্ন করার আহ্বান জানান। তিনি আগামী ২৩ জুন ব্যাপক আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করার কথাও বলেন।

বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় পরিষদের সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ¦ মোঃ ইউছুফ গাজী, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ জহিরুল ইসলাম,  আহসান উল্লাহ আখন্দ, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, উপদপ্তর সম্পাদক অ্যাডঃ রণজিত রায় চৌধুরী, কৃষি বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, মহিলাবিষয়ক সম্পাদক অধ্যাপিকা মাসুদা নূর খান, চাঁদপুর শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ, ফরিদগঞ্জ  উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমানসহ বিভিন্ন উপজেলা ও পৌর আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকবৃন্দ। উপজেলা ও পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ আগামী ২ মাসের মধ্যে সম্মেলন সম্পন্ন করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সভায় উপজেলার নির্বাচিত দলীয় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদেরকে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬২৯২০২
পুরোন সংখ্যা