চাঁদপুর, বৃহস্পতিবার ১৩ জুন ২০১৯, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৬, ৯ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়কসহ আরো ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২১৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্‌কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


২৭। 'হায়! আমার মৃত্যুই যদি আমার শেষ হইত!


২৮। 'আমার ধন-সম্পদ আমার কোন কাজেই আসিল না।


২৯। 'আমার ক্ষমতাও বিনষ্ট হইয়াছে।'


 


 


assets/data_files/web

শ্রেষ্ঠ বইগুলি হচ্ছে শ্রেষ্ঠ বন্ধু।


-লর্ড চেস্টারফিল্ড।


 


 


 


 


নম্রতায় মানুষের সৌন্দর্য বৃদ্ধি পায় আর কড়া মেজাজ হলো আয়াসের বস্তু অর্থাৎ বড় দূষণীয়।


 


 


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জের রাজাপুর মাদ্রাসায় নির্বাচনী ফরম বিক্রি নিয়ে টালবাহানা
হাজীগঞ্জ ব্যুরো
১৩ জুন, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

হাজীগঞ্জে রাজাপুর সিদ্দিকীয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটি নির্বাচন-২০১৯-এর ফরম বিক্রিতে অনিয়মের অভিযোগ উঠেছে। এ নিয়ে বেশ কজন অভিভাবক ফরম বিক্রির শেষদিন ফরম ক্রয় করতে না পেরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোকারীদের মধ্যে অন্যতম হলেন অভিভাবক মোঃ মামুন হোসেন সাগর। বুধবার এ অভিযোগটি দেয়া হয়।

অভিযোগের সূত্রে জানা যায়, নির্বাচনের তফসিল ঘোষণা অনুযায়ী মনোনয়নপত্র সংগ্রহ ও জমাদানের শেষ তারিখ ১২ জুন। কিন্তু ১২ জুন বুধবার সকাল ১১টা পর্যন্ত মাদ্রাসা অফিস বন্ধ থাকায় তিনিসহ কয়েকজন মনোনয়নপত্র সংগ্রহ করতে পারেননি। এ বিষয়ে তিনি মাদ্রাসা সুপার ও এডহক কমিটির সভাপতির সাথে কথা বলেও সমাধান পাননি। তাই অনিয়মের অভিযোগ এনে এবং অভিভাবক সদস্য পদে মনোনয়নপত্র সংগ্রহের ব্যবস্থা করে দেয়ার জন্য তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ করেন।

এ ব্যাপারে মাদরাসা সুপার মোঃ আবুল খায়ের জানান, ১২ জুন বুধবার তিনটি ফরম বিক্রি হয়েছে। যদি মাদরাসা অফিস বন্ধ থাকতো তাহলে এ ফরমগুলো বিক্রি হলো কীভাবে? এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কি কারণে অভিযোগ দিয়েছেন তা অভিযোগকারীরাই ভালো বলতে পারবেন।

নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান জানান, তদন্তপূর্বক বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৮৭৪৪৭
পুরোন সংখ্যা