চাঁদপুর, বৃহস্পতিবার ১৩ জুন ২০১৯, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৬, ৯ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, কিংবদন্তীতুল্য সমাজসেবক আলহাজ্ব ডাঃ এম এ গফুর আর বেঁচে নেই। আজ ভোর ৪টায় ঢাকার শমরিতা হাসপাতালে ইন্তেকাল করেছেন।ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।বাদ জুমা পৌর ঈদগাহে জানাজা শেষে বাসস্ট্যান্ড গোর-এ-গরিবা কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


যারা ধনী কিংবা সবকালয়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জের রাজাপুর মাদ্রাসায় নির্বাচনী ফরম বিক্রি নিয়ে টালবাহানা
হাজীগঞ্জ ব্যুরো
১৩ জুন, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

হাজীগঞ্জে রাজাপুর সিদ্দিকীয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটি নির্বাচন-২০১৯-এর ফরম বিক্রিতে অনিয়মের অভিযোগ উঠেছে। এ নিয়ে বেশ কজন অভিভাবক ফরম বিক্রির শেষদিন ফরম ক্রয় করতে না পেরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোকারীদের মধ্যে অন্যতম হলেন অভিভাবক মোঃ মামুন হোসেন সাগর। বুধবার এ অভিযোগটি দেয়া হয়।

অভিযোগের সূত্রে জানা যায়, নির্বাচনের তফসিল ঘোষণা অনুযায়ী মনোনয়নপত্র সংগ্রহ ও জমাদানের শেষ তারিখ ১২ জুন। কিন্তু ১২ জুন বুধবার সকাল ১১টা পর্যন্ত মাদ্রাসা অফিস বন্ধ থাকায় তিনিসহ কয়েকজন মনোনয়নপত্র সংগ্রহ করতে পারেননি। এ বিষয়ে তিনি মাদ্রাসা সুপার ও এডহক কমিটির সভাপতির সাথে কথা বলেও সমাধান পাননি। তাই অনিয়মের অভিযোগ এনে এবং অভিভাবক সদস্য পদে মনোনয়নপত্র সংগ্রহের ব্যবস্থা করে দেয়ার জন্য তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ করেন।

এ ব্যাপারে মাদরাসা সুপার মোঃ আবুল খায়ের জানান, ১২ জুন বুধবার তিনটি ফরম বিক্রি হয়েছে। যদি মাদরাসা অফিস বন্ধ থাকতো তাহলে এ ফরমগুলো বিক্রি হলো কীভাবে? এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কি কারণে অভিযোগ দিয়েছেন তা অভিযোগকারীরাই ভালো বলতে পারবেন।

নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান জানান, তদন্তপূর্বক বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭০৯২৯৬
পুরোন সংখ্যা