চাঁদপুর, বৃহস্পতিবার ১৩ জুন ২০১৯, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৬, ৯ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, কিংবদন্তীতুল্য সমাজসেবক আলহাজ্ব ডাঃ এম এ গফুর আর বেঁচে নেই। আজ ভোর ৪টায় ঢাকার শমরিতা হাসপাতালে ইন্তেকাল করেছেন।ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।বাদ জুমা পৌর ঈদগাহে জানাজা শেষে বাসস্ট্যান্ড গোর-এ-গরিবা কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৫২। উহাদের সমস্ত কার্যকলাপ আছে আমলনামায়,


৫৩। আছে ক্ষুদ্র ও বৃহৎ সমস্ত কিছুই লিপিবদ্ধ।


৫৪। মুত্তাকীরা থাকিবে স্রোতস্বিনী বিধৌত জান্নাতে,


৫৫। যোগ্য আসনে, সর্বময় কর্তৃত্বের অধিকারী আল্লাহর সানি্নধ্র্যে।


 


 


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


যারা ধনী কিংবা সবকালয়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে শিশু বলাৎকারের অভিযোগে যুবক আটক
ফরিদগঞ্জ ব্যুরো
১৩ জুন, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


২য় শ্রেণির এক স্কুল ছাত্রকে বলাৎকারের অভিযোগে ফরিদগঞ্জ থানা পুলিশ জাফর বেপারী (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের সাহেবগঞ্জ গ্রামে।



জানা গেছে, রূপসা দক্ষিণ ইউনিয়নের সাহেবগঞ্জ গ্রামের পার্শ্ববর্তী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির এক ছাত্র (৮)কে গত ৪ মে আম খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে প্রতিবেশি জাফর বেপারী জোরপূর্বক বলাৎকার করে। পরে শিশুটি তার পরিবারকে ঘটনা জানালে তার পিতা স্থানীয় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে লিখিত অভিযোগ করেন। কিন্তু দীর্ঘ সময় অপেক্ষার পরও কোনো বিচার না পাওয়ায় গত সোমবার রাতে শিশুটির পিতা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পুলিশ পরবর্তীতে ঘটনা অনুসন্ধান করে মঙ্গলবার রাতে অভিযুক্ত জাফর বেপারীকে আটক করে।



এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুর রকিব জানান, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে ইতিপূর্বেও একই ধরনের ঘটনার অভিযোগ রয়েছে। বুধবার সকালে তাকে চাঁদপুর আদালতে পাঠানো হয়েছে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১২১১৬৪
পুরোন সংখ্যা