চাঁদপুর, শুক্রবার ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৮ রমজান ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫১-সূরা সূরা তূর

৪৯ আয়াত, ২ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৭। মুত্তাকীরা তো থাকিবে জান্নাতে ও আরাম-আয়েশে,

১৮। তাহাদের প্রতিপালক তাহাদিগকে যাহা দিবেন তাহারা তাহা উপভোগ করিবে এবং তাহাদের রব তাহাদিগকে রক্ষা করিবেন জাহান্নামের ‘আযাব হইতে’।


assets/data_files/web

নতুন দিনই নতুন চাহিদা এবং নতুন দৃষ্টিভঙ্গীর উদয় করে। -জন লিডগেট।


ক্ষমতায় মদমত্ত জালেমের জুলুমবাজির প্রতিবাদে সত্য কথা বলা ও মতের প্রচারই সর্বোৎকৃষ্ট জেহাদ।


ফটো গ্যালারি
কাঁচ্চা কলোনীর কুখ্যাত মাদক ব্যবসায়ী জামাল ছৈয়াল আটক
স্টাফ রিপোর্টার
২৪ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের কাঁচ্চা কলোনী এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী হালিম ছৈয়ালের ছেলে জামাল ছৈয়ালকে আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় চাঁদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরীর নেতৃত্বে কাঁচ্চা কলোনীতে অভিযান চালিয়ে জামাল ছৈয়ালকে তার বাসা থেকে আটক করা হয়।



জামাল ছৈয়াল দীর্ঘদিন ধরে কাঁচ্চা কলোনীসহ শহরের বিভিন্ন এলাকায় ইয়াবা ও ফেনসিডিলের ডিলার হিসেবে মাদক পাচার ও বিক্রি করে আসছিল। তার বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় বেশ কয়েকটি মাদকের মামলা রয়েছে। জাহেদ পারভেজ চৌধুরী নিশিবিল্ডিং এলাকার অবৈধ দোকান উচ্ছেদ করে ওই এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। প্রথমে তিনি এই এলাকার পারভেজের বাসায় হানা দেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতা পারভেজ তার পরিবারের লোকজন নিয়ে পালিয়ে যায়। পরে কাঁচ্চা কলোনীর জামাল ছৈয়ালের বাসায় অভিযান চালানো হয়। পুলিশ ছোট মাইকযোগে এলাকায় জামাল ছৈয়ালকে ধরিয়ে দেওয়ার জন্যে ঘোষণা দিলে জামাল ছৈয়াল ঘর থেকে পেছনের দরজা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ততক্ষণে পুলিশ তার পুরো বাড়ি ঘিরে ফেলে। পুলিশ অভিযান চালিয়ে জামাল ছৈয়ালকে বাথরুমের পাশে লুকিয়ে থাকা অবস্থায় আটক করে থানায় নিয়ে আসে।



 


আজকের পাঠকসংখ্যা
৬৬৪৭৩৬
পুরোন সংখ্যা