চাঁদপুর, শুক্রবার ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৮ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৫-সূরা রাহ্মান


৭৮ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৪০। সুতরাং তোমরা উভয়ে তোমাদের প্রতিপালকের কোন্ অনুগ্রহ অস্বীকার করিব?


৪১। অপরাধীদের পরিচয় পাওয়া যাইবে উহাদের লক্ষণ হইতে, উহাদিগকে পাকড়াও করা হইবে মাথার ঝুঁটি ও পা ধরিয়া।


 


 


 


 


assets/data_files/web

একজন ভাগ্যবান ব্যক্তি সাদা কাকের মতোই দুর্লভ। -জুভেনাল।


 


 


মানুষ যে সমস্ত পাপ করে আল্লাহতায়ালা তার কতকগুলো মাপ করে থাকেন, কিন্তু যে ব্যক্তি মাতা-পিতার অবাধ্যতাপূর্ণ আচরণ করে, তার পাপ কখনো ক্ষমা করেন না।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুরে লঞ্চ যাত্রীদের হয়রানি প্রতিরোধে পুলিশের বিশেষ ব্যবস্থা
বিশেষ প্রতিনিধি
২৪ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর লঞ্চঘাটে যাত্রীদের হয়রানি প্রতিরোধে জেলা পুলিশের পক্ষ থেকে ব্যাপক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে মাদ্রাসাঘাট নৌ-পুলিশ ফাঁড়িতে সাংবাদিক সম্মেলনে এসব তথ্য জানানো হয়।



চাঁদপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মিজানুর রহমান জানান, চাঁদপুর ঘাট থেকে যাত্রীসাধারণ গন্তব্যস্থলে যাওয়ার জন্যে একটি সুবিন্যস্ত যানবাহন ব্যবস্থাপনা জোরদার করা হয়েছে। যাতে এখান থেকে হাজীগঞ্জ, লক্ষ্মীপুর, নোয়াখালীসহ বিভিন্ন রূটে যাত্রীরা যাতায়াত করতে স্বাচ্ছন্দ্যবোধ করে।



তিনি আরো জানান, আমাদের পক্ষ থেকে একটি অভিযোগ কেন্দ্র খোলা হয়েছে, যাতে বড় বিলবোর্ডের সাহায্যে মোবাইল নাম্বার সাঁটানো হয়েছে। কোনো যাত্রী হয়রানির শিকার হলে উল্লেখিত ০১৯৭৫৫৬৬০০১ এবং জাতীয় জরুরি ৯৯৯ নাম্বারে অভিযোগ করতে পারবে।



এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসিম উদ্দিন, নৌ-পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু তাহেরসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।



 


আজকের পাঠকসংখ্যা
৪০৩৬৭৪
পুরোন সংখ্যা