চাঁদপুর, মঙ্গলবার ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৪। তাহাদিগকে বলা হইবে, ‘শান্তির সহিত তোমরা উহাতে প্রবেশ কর; ইহা অনন্ত জীবনের দিন।’

৩৫। এখানে তাহারা যাহা কামনা করিবে তাহাই পাইবে এবং আমার নিকট রহিয়াছে তাহারও অধিক।


assets/data_files/web

আনন্দ এমন একটা ফল যা অনুন্নত দেশে দুষ্প্রাপ্য। -জন কেনড্রিক।


 


 


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে আর আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


 


ফটো গ্যালারি
মাদ্রাসা ও এতিমখানা ছাত্রদের সাথে চাঁদমুখ-এর ইফতার
ভালো কাজ ও আন্দোলন নিয়ে প্রতিষ্ঠিত সংগঠনটির অগ্রযাত্রা অব্যাহত থাকুক
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট
আদালত প্রতিবেদক
২১ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


স্বেচ্ছাসেবী সংগঠন 'চাঁদমুখ' গত ১৮মে শনিবার চাঁদপুর শহরের রেলওয়ে মাদানী দারুস সুন্নাহ্ মাদরাসা ও এতিমখানার ছাত্রদের সাথে ইফতার ও দোয়ার আয়োজন করে। ইফতার ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহমুদ জামান। প্রধান অতিথির বক্তব্যে তিনি চাঁদমুখ-এর এ আয়োজনকে স্বাগত জানিয়ে বলেন, 'ভালো কাজ ও আন্দোলন' নিয়ে প্রতিষ্ঠিত স্বেচ্ছাসেবী সংগঠন চাঁদমুখ-এর অগ্রযাত্রা অব্যাহত থাকুক। দেশের ও মানুষের উপকার করাই যেন হয় এ স্বেচ্ছাসেবী সংগঠনের মূল ভিশন। এ সংগঠনের অনেক সদস্যকেই আমি কাছ থেকে দেখেছি, এদের মন মানসিকতা খুবই ভালো, তাদের প্রত্যেকের মাঝেই মানবকল্যাণে কাজ করার একটা উদ্দীপনা রয়েছে। এতিম ও কোরআন শিক্ষার ছাত্রদের সাথে তাদের ইফতার ও দোয়ার আয়োজন নিঃসন্দেহে একটি ভালো কাজ। এমন আয়োজনে সমাজের অন্য সব সংগঠন ও ব্যক্তিবর্গ এগিয়ে আসবে প্রত্যাশা করি। তিনি সংগঠনের উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন এবং সকল ভালো কাজে সম্পৃক্ত থাকার ইচ্ছে পোষণ করেন।



চাঁদমুখ-এর প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক এইচএম জাকিরের পরিচালনায় এবং সহ-সভাপতি শেখ মহিউদ্দিন রাসেলের সভাপতিত্বে ইফতার ও দোয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদমুখ-এর উপদেষ্টা ম-লীর সদস্যদের মধ্যে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগীয় প্রধান মোঃ কামরুল হাসান, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মির্জা জাকির, পদ্মা ব্যাংক গৃদকালিন্দিয়া শাখার ব্যবস্থাপক আতাউর রহমান পাটোয়ারী, সদর উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি মোঃ সালেহ উদ্দিন জিন্নাহ, সময় টিভি ও দৈনিক কালের কণ্ঠের জেলা প্রতিনিধি ফারুক আহম্মদসহ সংগঠনের কার্যনির্বাহী পরিষদ ও সাধারণ পরিষদের সদস্যবৃন্দ।



ইফতার ও দোয়া অনুষ্ঠানে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা ও দোয়া শেষে মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার মুহতামিম মুফতি সিরাজুল ইসলাম।



উল্লেখ্য, ১ শ' ৫০ জনের ইফতার এবং দেশ ও জাতির জন্যে দোয়ার আয়োজন করে 'চাঁদমুখ'।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১২৯৪১৮২
পুরোন সংখ্যা