চাঁদপুর, মঙ্গলবার ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৪। তাহাদিগকে বলা হইবে, ‘শান্তির সহিত তোমরা উহাতে প্রবেশ কর; ইহা অনন্ত জীবনের দিন।’

৩৫। এখানে তাহারা যাহা কামনা করিবে তাহাই পাইবে এবং আমার নিকট রহিয়াছে তাহারও অধিক।


assets/data_files/web

অতিরিক্ত উচ্চাশা যেখানে, অশান্তিও সেখানে। -রূপট ব্রুক।


 


 


পবিত্র হওয়াই ধর্মের অর্থ।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুরে অবৈধ মোটরযানের উপর ট্রাফিক পুলিশের সাড়ে ৪শ' মামলা
জরিমানা সোয়া ৩ লাখ শতাধিক গাড়ি জব্দ
মিজানুর রহমান
২১ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

পবিত্র মাহে রমজান এবং ঈদুল ফিতরকে সামনে রেখে চাঁদপুরের সড়কে শৃঙ্খলা রক্ষায় এবং শহরের যানজট নিরসনে বিশেষ অভিযান শুরু করেছে চাঁদপুর জেলা পুলিশ। গত ক'দিন যাবৎ অবৈধ মোটরযান চলাচলের বিরুদ্ধে এ অভিযানের পাশাপাশি ট্রাফিক আইন না মেনে গাড়ি চালানোর জন্যও চালকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে।

এ বিষয়ে গতকাল ২০ মে সোমবার শহরের বাসস্ট্যান্ড এলাকায় জেলা ট্রাফিক কার্যক্রম সম্পর্কে সাংবাদিকদের ব্রিফিং করা হয়েছে। এতে জানানো হয়, গত ১২ মে থেকে শুরু হওয়া চলমান এ অভিযানের এক সপ্তাহে অবৈধ ও প্রয়োজনীয় কাগজপত্র না থাকা মোটরযানের উপর ৪৩৩টি মামলা দায়ের করা হয়েছে। জরিমানা আদায় করা হয়েছে নগদ ৩ লাখ ২৫ হাজার টাকা। একই অভিযানে ১০৭টি অবেধ মোটরযান আটক করা হয়েছে। যার মধ্যে মোটরসাইকেল ৫৫টি, আটাবাইক ২০টি এবং সিএনজি স্কুটার ৩২টি। এছাড়াও অন্যান্য কারণে মামলা হয়েছে আরও ২৬৪টি।

চাঁদপুর সদর ট্রাফিক বিভাগ সূত্রে জানা যায়, পবিত্র মাহে রমজান এবং ঈদকে সামনে রেখে মানুুষের নিরাপদ চলাচল নিশ্চিতকরণে এবং যানজট নিরসনে জেলা পুলিশ ট্রাফিক বিভাগ কাজ করে যাচ্ছে। যানবাহনের কাগজপত্র, চালকের লাইসেন্স, অবৈধ অটোরিঙ্া, মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহনের উপর আমাদের চলমান অভিযান অব্যাহত রয়েছে। কোনো অবস্থাতেই শহরে অবৈধ যানবাহন চলতে দেয়া হবে না। তাছাড়া এবার ঈদকে সামনে শহরে আরো দুটি গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্ট বসানো হবে। আগামী ১৫ রমজানের পর থেকে স্কাউট, কমিউনিটি পুলিশ এবং পৌরসভা যৌথভাবে কাজ করবে। মানুষের নিরাপদ যাতায়াত নিশ্চিতকরণে প্রশাসন কাজ করে যাচ্ছে।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৮৫৭০৬
পুরোন সংখ্যা