চাঁদপুর, বৃহস্পতিবার ১৬ মে ২০১৯, ২ জ্যৈষ্ঠ ১৪২৬, ১০ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


যারা ধনী কিংবা সবকালয়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে রিঙ্াচালকের রহস্যজনক মৃত্যু
প্রথম স্ত্রীর দাবি আত্মহত্যা, দ্বিতীয় স্ত্রীর ধারণা খুন
ফরিদগঞ্জ ব্যুরো
১৬ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

ফরিদগঞ্জ উপজেলায় মামুন বেপারী (৪০) নামে এক রিঙ্াচালকের রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার সকালে থানা পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্যে চাঁদপুর প্রেরণ করেছে। এদিকে মৃত মামুনের এক স্ত্রী তার স্বামী আত্মহত্যা করেছে বলে দাবি করলেও অপর স্ত্রী তাকে খুন করে ঝুলিয়ে রাখা হয়েছে বলে দাবি করেন।

জানা গেছে, উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের আষ্টা গ্রামের মহব্বত আলীর ছেলে মামুন তার দ্বিতীয় স্ত্রী সাহিদা বেগমের বাড়ি উপজেলার ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের শাশিয়ালী গ্রামে (কালার বাড়ি) মঙ্গলবার রাতে ঘরের আড়ার সাথে রশি বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহনন করেন।

মৃতের দ্বিতীয় স্ত্রী সাহিদা বেগম জানান, মামুন গত ৬ মাস পূর্বে তাকে বিয়ে করেন। মঙ্গলবার মামুনের সাথে তার ভাইয়ের জমি সংক্রান্ত বিষয় নিয়ে ঝগড়া হয়। এই ঘটনার জের ধরে সে রাগে ক্ষোভে আত্মহত্যা করে।

অন্যদিকে মামুনের প্রথম স্ত্রী তিন সন্তানের জননী কৈতরেরনেছা জানান, তার স্বামীকে ফাঁদে ফেলে সাহিদা বেগম তাকে বিয়ে করতে বাধ্য করে। মঙ্গলবার মামুন হাজীগঞ্জে রিঙ্া মেরামত করতে নিজ বাড়ি আষ্টা থেকে বের হলেও বিকেল থেকেই তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। রাত ১০টার দিকে শাশীয়ালি থেকে ফোন আসে তার স্বামী গলায় ফাঁস দিয়েছে। কিন্তু তাদের কাছে এটি রহস্যজনক বলে মনে হয়েছে। তাদের ধারণা তাকে খুন করে ঝুলিয়ে রাখা হয়েছে।

এদিকে ফরিদগঞ্জ থানার এস আই সুমন্ত জানান, সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে মামুনের ঝুলন্ত লাশ উদ্ধার করেন। পরে পোস্টমর্টেমের জন্য লাশ চাঁদপুর পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে নূতন তথ্য থাকলে ব্যবস্থা নেয়া হবে।

আজকের পাঠকসংখ্যা
১১৫০২৩
পুরোন সংখ্যা