চাঁদপুর, বুধবার ১৫ মে ২০১৯, ১ জ্যৈষ্ঠ ১৪২৬, ৯ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্


৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী


১৯। মৃত্যু যন্ত্রণা সত্যই আসিবে; ইহা হইতেই তোমরা অব্যাহতি চাহিয়া আসিয়াছ।


২০। আর শিঙ্গায় ফুৎকার দেওয়া হইবে, উহাই শাস্তির দিন।


 


 


assets/data_files/web

দুজন চাটুকার একসঙ্গে বেশি দূর ভ্রমণ করতে পারে না।


-জন ব্রো।


 


 


 


যিনি বিশ্বমানবের কল্যাণ সাধন করেন, তিনিই সর্বশ্রেষ্ঠ মানুষ।


 


 


ফটো গ্যালারি
ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে চাঁদপুরের ১১ জন
১৫ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার দুপুরে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবন থেকে তিনি ৩০১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন।

ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের পূর্ণাঙ্গ এ কমিটিতে চাঁদপুরের ১১ জন স্থান পেয়েছেন। এরা হচ্ছেন : সহ-সভাপতি মাজহারুল ইসলাম শামীম ও জহির রায়হান সরকার, উপ-প্রচার সম্পাদক ফয়েজউল্লাহ মানিক, উপ-শিক্ষা ও পাঠ চক্র সম্পাদক আনোয়ার হোসেন জীবন, উপ-পরিবেশক সম্পাদক বাদশা শাওন, উপ-অর্থ সম্পাদক বোরহান উদ্দিন, উপ-সাহিত্য সম্পাদক শরীফুল ইসলাম, উপ-মুক্তিযোদ্ধা ও গবেষণা সম্পাদক আরিফ হোসেন, সহ-সম্পাদক আনফাল সরকার পমন, আসিফ রায়হান ও মাহি চৌধুরী।

উল্লেখ্য, ২০১৮ সালের ৩১ জুলাই মোঃ রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে সভাপতি ও গোলাম রাব্বানীকে সাধারণ সম্পাদক করে কেন্দ্রীয় ছাত্রলীগের কমিটি অনুমোদন দেন শেখ হাসিনা।

আগামী দুই বছরের জন্যে এই কমিটি অনুমোদন দেয়া হয়। সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ৩৬তম ব্যাচের শিক্ষার্থী। তার বাড়ি কুড়িগ্রাম জেলায়। আর সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী একই বিভাগের ৩৫তম ব্যাচের শিক্ষার্থী। তার বাড়ি মাদারীপুরে।

আজকের পাঠকসংখ্যা
১০৯১১৮
পুরোন সংখ্যা