চাঁদপুর, বুধবার ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬, ১৭ শাবান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • মতলবের জিয়াউর রহমান সাউথ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৯-সূরা হুজুরাত


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


৬। হে মু'মিনগণ! যদি কোন পাপাচারী তোমাদের নিকট কোন বার্তা আনয়ন করে, তোমরা তাহা পরীক্ষা করিয়া দেখিবে, পাছে অজ্ঞতাবশত তোমরা কোন সম্প্রদায়কে ক্ষতিগ্রস্ত করিয়া বস এবং পরে তোমাদের কৃতকর্মের জন্য তোমাদিগকে অনুতপ্ত হইতে হয়।


 


 


স্বাধীন দেশের লোকদের নিকট বুলেটের চেয়ে ব্যালটের মূল্যই বেশি। -জেমস হগ।


 


 


ক্ষমতায় মদমত্ত জালেমের জুলুমবাজির প্রতিবাদে সত্য কথা বলাও মতের প্রচারই সর্বোৎকৃষ্ট জেহাদ।


 


 


ফটো গ্যালারি
দায়িত্ব পালনে যেনো প্রশাসন ও দলের সাথে দূরত্ব সৃষ্টি না হয়
উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের উদ্দেশ্যে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২৪ এপ্রিল, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলার সাতটিসহ লক্ষ্মীপুর ও নোয়াখালী জেলার ১৩টি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের উদ্দেশ্যে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেছেন, জনগণ যে আস্থা ও বিশ্বাস নিয়ে আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন, সে আস্থা এবং বিশ্বাসকে আপনাদের মূল্য দিতে হবে। এখানে আজ যারা নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে শপথ নিতে এসেছেন, আমার বিশ্বাস তাদের প্রত্যেকেই বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী। আপনাদের মনে রাখতে হবে, দল আপনাকে মনোনয়ন দিয়েছে বিধায় আপনি নির্বাচিত হয়েছেন। তাই আপনার শক্তি এবং পায়ের নিচের মাটি হচ্ছে দল। আর প্রশাসনে যাঁরা আছেন তাঁরাও সরকারের এজেন্ডাই বাস্তবায়ন করেন। জনপ্রতিনিধিদের উদ্দেশ্যও তা-ই। সেজন্যে আপনাদের (জনপ্রতিনিধিদের) উদ্দেশ্যে আমি বলবো, দায়িত্ব পালনে যেনো প্রশাসন ও দলের সাথে আপনাদের কোনো ধরনের দূরত্ব সৃষ্টি না হয়। উভয়ের মাঝে চমৎকার সম্পর্ক যেনো সবসময় থাকে। প্রশাসন ও আপনাদের মাঝে যতবেশি সমন্বয়, সুসম্পর্ক ও সৌহার্দ্য সম্পর্ক বজায় থাকবে, সরকারের পরিকল্পনা বাস্তবায়ন ততোই মসৃণ হবে। আমি সকলের সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছি।



শিক্ষামন্ত্রী নিজের মন্ত্রণালয় প্রসঙ্গে বলেন, আমার মন্ত্রণালয়ের কাজ দেশের প্রতিটি মানুষকে স্পর্শ করে। শিক্ষার সাথে দেশের প্রতিটি মানুষ কোনো না কোনোভাবে সম্পৃক্ত। আপনাদের এলাকার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার মান যাতে বজায় থাকে সেদিকে আপনাদের দৃষ্টি রাখতে হবে।



তিনি গতকাল মঙ্গলবার চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত উপরোক্ত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথগ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শিক্ষামন্ত্রী আরো বলেন, ২০২০ সালের ১৭ মার্চ থেকে ২০২১ সালের ১৭ মার্চ পর্যন্ত হচ্ছে মুজিব বর্ষ। আগামী বছরের ১৭ মার্চ আমাদের জাতির পিতার শততম জন্মবর্ষ পূর্ণ হবে। আর এই মুজিব বর্ষে কাজ করার অনন্য সুযোগ আপনারা পেলেন। তাই দেশের এবং জনগণের কল্যাণে কাজ করার মধ্য দিয়ে এই সুবর্ণ সুযোগটি আমাদের প্রত্যেককে কাজে লাগাতে হবে।



 


আজকের পাঠকসংখ্যা
৫৭৪৬১
পুরোন সংখ্যা