চাঁদপুর, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • মতলবের জিয়াউর রহমান সাউথ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৯-সূরা হুজুরাত


১৮ আয়াত, ২ রুকু, 'মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৪। যাহারা ঘরের বাহির হইতে তোমাকে উচ্চস্বরে ডাকে, তাহাদের অধিকাংশই নির্বোধ,


৫। তুমি বাহির হইয়া উহাদের নিকট আসা পর্যন্ত যদি উহারা ধৈর্য ধারণ করিত, তাহাই উহাদের জন্য উত্তম হইত। আল্লাহ ক্ষমাশীল, পরম দয়ালু।


 


 


কোনো বড় কাজই উৎসাহ ছাড়া লাভ হয়নি। -ইমারসন।


 


 


 


নিঃসন্দেহে তিন প্রকার লোকের দোয়া কবুল হয়-পিতার দোয়া, মোসাফিরের দোয়া এবং অত্যাচারিত ব্যক্তির দোয়া।


 


 


ফটো গ্যালারি
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে রিক্সা ও ভ্যান বিতরণ
দারিদ্র্য নির্মূলে শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন : নাছির উদ্দিন আহম্মেদ
শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে : সুজিত রায় নন্দী
বাদল মজুমদার
২৩ এপ্রিল, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে গরিব-অসহায় মানুষের মাঝে রিঙ্া ও ভ্যানগাড়ি বিতরণ করা হয়েছে। গতকাল ২২ এপ্রিল সোমবার ওয়্যারলেস বাজারে সমবায় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি আয়োজিত এ বিতরণ সভায় সভাপতিত্ব করেন সদর থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ শহীদ উল্লাহ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহম্মেদ। তিনি বলেন, দেশ থেকে চিরতরে দরিদ্রতা দূর করতে জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দারিদ্র্য সীমার নিচে থেকে কোনো দেশ এগিয়ে যেতে পারে না। রিঙ্া ও ভ্যান বিতরণ অনুষ্ঠান কর্মসূচির উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী। তিনি বলেন, ইতিপূর্বেও এই ধরনের কর্মসূচি আমরা পালন করেছি। '৭১-৭৫-এর পরাজিত শত্রুরা বঙ্গবন্ধুকে হত্যা করে দেশকে এগিয়ে যেতে বারবার বাধাগ্রস্ত করেছিল। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল ও সহ-সভাপতি ইঞ্জিঃ আব্দুর রব ভূঁইয়া।



উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, পৌর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ দেবাশীষ কর মধু, জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হানিফ পাটোয়ারী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খোরশেদ হাওলাদার, সাংগঠনিক সম্পাদক নাজমুল তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন গাজী, জেলা যুবলীগের সদস্য রিপন ভদ্র, ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মোবারক হোসেন গাজী, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রাসেল মিয়াজী, সঞ্চালনায় ছিলেন ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য আখলাকুর রহমান মাঈনু।



আলোচনা শেষে গরিব অসহায়দের মাঝে ভ্যান গাড়ি ও রিঙ্া বিতরণ করা হয়।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪৫৯৬৬
পুরোন সংখ্যা