চাঁদপুর, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, কিংবদন্তীতুল্য সমাজসেবক আলহাজ্ব ডাঃ এম এ গফুর আর বেঁচে নেই। আজ ভোর ৪টায় ঢাকার শমরিতা হাসপাতালে ইন্তেকাল করেছেন।ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।বাদ জুমা পৌর ঈদগাহে জানাজা শেষে বাসস্ট্যান্ড গোর-এ-গরিবা কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৯-সূরা হুজুরাত


১৮ আয়াত, ২ রুকু, 'মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৪। যাহারা ঘরের বাহির হইতে তোমাকে উচ্চস্বরে ডাকে, তাহাদের অধিকাংশই নির্বোধ,


৫। তুমি বাহির হইয়া উহাদের নিকট আসা পর্যন্ত যদি উহারা ধৈর্য ধারণ করিত, তাহাই উহাদের জন্য উত্তম হইত। আল্লাহ ক্ষমাশীল, পরম দয়ালু।


 


 


কোনো বড় কাজই উৎসাহ ছাড়া লাভ হয়নি। -ইমারসন।


 


 


 


নিঃসন্দেহে তিন প্রকার লোকের দোয়া কবুল হয়-পিতার দোয়া, মোসাফিরের দোয়া এবং অত্যাচারিত ব্যক্তির দোয়া।


 


 


ফটো গ্যালারি
বালিয়া বাজারে ব্যক্তি মালিকানাধীন সম্পত্তিতে দেয়াল নির্মাণে বাধা
নিজস্ব সংবাদদাতা
২৩ এপ্রিল, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়ন পরিষদের বালিয়া বাজারের ভেতরে ব্যক্তিমালিকানাধীন সম্পত্তিতে বাউন্ডারী দেয়াল নির্মাণে বাধা প্রদান করার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগকারী চাঁদপুর জেলা উন্নয়ন বন্ধুমহল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাফেজ নাছির খান জানান, প্রতিবন্ধীদের পুনর্বাসনের জন্যে ১১ শতক সম্পত্তি ক্রয় করে বাউন্ডারী দেয়াল নির্মাণের কাজ করছেন। স্থানীয় তহশীল অফিসের তহশীলদার মোঃ মিজানুর রহমান সরকারি সম্পত্তি বলে নির্মাণ কাজ না করার জন্যে নিষেধ করেন। কিন্তু সরকারি সম্পত্তিতে অবৈধভাবে থাকা দোকানপাট উচ্ছেদ না করে আমার ক্রয়কৃত সম্পত্তি সরকারি সম্পত্তি বলে দাবি করে বাউন্ডারী দেয়াল নির্মাণে বাধা ও ভাঙ্গার পাঁয়তারা করছেন। সম্পত্তি রক্ষার্থে আমি প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছি।

এ ব্যাপারে বালিয়া ইউনিয়নের ভূমি কর্মকর্তা মোঃ মিজানুর রহমান বলেন, সরকারি সম্পত্তি মেপে দেয়া হয়েছে। পূর্বে যারা সীমানার ভেতরে ছিলো তাদের মতোই দেয়াল নির্মাণ করছে। তিনি সরকারি সম্পত্তি বাদ দিয়ে কাজ করলে আমাদের আপত্তি নেই। আমার দায়িত্ব অনুযায়ী কাজ করবো। এখানে যারা সরকারি সম্পত্তিতে রয়েছে সবার বিরুদ্ধে চিঠি পাঠাবো।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯৭৫৮৮
পুরোন সংখ্যা