চাঁদপুর, মঙ্গলবার ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫, ১৮ রজব ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, ‘মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪। তিনিই মু’মিনদের অন্তরে প্রশান্তি দান করেন যেন তাহারা তাহাদের ঈমানের সহিত ঈমান দৃঢ় করিয়া লয়, আকাশম-লী ও পৃথিবীর বাহিনীসমূহ আল্লাহরই এবং আল্লাহ সর্বজ্ঞ, প্রজ্ঞাময়।







 


সৌভাগ্যবান হওয়ার চেয়ে জ্ঞানী হওয়া ভালো।        


-ডাবলিউ জি বেনহাম।


স্বভাবে নম্রতা অর্জন কর।



 


শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির শুভেচ্ছা
২৬ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) নির্বাচনী এলাকার জনগণসহ চাঁদপুর জেলাবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি। তিনি আজকের এই মহান দিনে বাঙালি জাতির অবিসংবাদিত নেতা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল বীর মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধা ও বীরঙ্গনা নারীদের বিনম্র শ্রদ্ধায় স্মরণ করেন।



এক বিবৃতিতে তিনি বলেন, এবারের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপন অন্যান্য বছরের মতো নয়, গতানুগতিক কোনো আবহে নয়। বিশেষ অগ্রগতিতে দেশ এগিয়ে যাওয়ার আনন্দে ভাস্বর হয়ে উদ্যাপিত হবে এবারের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। আর এই অগ্রগতিটি হচ্ছে_বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা টানা তৃতীয় মেয়াদে রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পাওয়া। আর গত বছর ছিলো স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উত্তরণের প্রয়োজনীয় যোগ্যতা অর্জন। গত বছর জাতির জনকের শুভ জন্মদিনের ঠিক আগের দিন অর্থাৎ ১৬ মার্চ ২০১৮ খ্রিঃ তারিখে জাতিসংঘ এ সংক্রান্ত চিঠি আমাদের কাছে হস্তান্তর করে। তাই এবারে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ভিন্ন আমেজের ভিন্ন মাত্রার। আজকের দিনে প্রত্যাশা এখানেই শেষ নয়, আমরা জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বহু দূর এগিয়ে যাবো। এ প্রত্যাশায় সকলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি। আল্লাহ আমাদের সহায় হোন। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।



 


আজকের পাঠকসংখ্যা
৬২২৯০৮
পুরোন সংখ্যা