চাঁদপুর, রোববার ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫, ১৮ জমাদিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ


৩৮ আয়াত, ৪ রুকু, 'মাদানী'


০২। যাহারা ঈমান আনে, সৎকর্ম করে এবং মুহাম্মাদের প্রতি যাহা অবতীর্ণ হইয়াছে তাহাতে বিশ্বাস করে, আর উহাই তাহাদের প্রতিপালক হইতে প্রেরিত সত্য, তিনি তাহাদের মন্দ কর্মগুলি বিদূরিত করিবেন এবং তাহাদের অবস্থা ভাল করিবেন।


 


 


 


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


সেই ব্যক্তি শ্রেষ্ঠ মর্যাদার অধিকারী যে স্বল্পাহারে সন্তুষ্ট থাকে, অল্প হাসে এবং লজ্জাস্থান ঢাকিবার উপযোগী বস্ত্রে পরিতুষ্ট।


 


 


ফটো গ্যালারি
আজ জিয়াউল বাশার বাদলের চতুর্থ মৃত্যুবার্ষিকী
২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা আইনজীবী সমিতি ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রতিষ্ঠাতা, সম্পাদক ও প্রকাশক রোটারিয়ান আলহাজ্ব অ্যাডঃ ইকবাল-বিন-বাশারের মেজো ভাই জিয়াউল বাশার বাদলের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ ২৪ ফেব্রুয়ারি রোববার। ২০১৫ সালের এদিনে তিনি বাংলাদেশ সময় ভোর ৬টায় ইতালির মালোতে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ মেয়ে ও আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধবসহ বহু গুণগ্রাহী রেখে যান।



জিয়াউল বাশার বাদল দীর্ঘদিন যাবৎ সপরিবারে ইতালি বসবাস করছিলেন। তাঁর একমাত্র মেয়ে শারমিন জাহান শম্পা চাঁদপুর ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষিকা। মরহুম জিয়াউল বাশার বাদলকে ৪ মার্চ ২০১৫ বুধবার হাজীগঞ্জের শ্রীপুর গ্রামের মজুমদার বাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। তাঁর চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে পারিবারিকভাবে দোয়ার আয়োজন করা হয়েছে।



 



 


আজকের পাঠকসংখ্যা
৭৬৭৫২৫
পুরোন সংখ্যা