চাঁদপুর, রোববার ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫, ১৮ জমাদিউস সানি ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, কিংবদন্তীতুল্য সমাজসেবক আলহাজ্ব ডাঃ এম এ গফুর আর বেঁচে নেই। আজ ভোর ৪টায় ঢাকার শমরিতা হাসপাতালে ইন্তেকাল করেছেন।ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।বাদ জুমা পৌর ঈদগাহে জানাজা শেষে বাসস্ট্যান্ড গোর-এ-গরিবা কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ


৩৮ আয়াত, ৪ রুকু, 'মাদানী'


০২। যাহারা ঈমান আনে, সৎকর্ম করে এবং মুহাম্মাদের প্রতি যাহা অবতীর্ণ হইয়াছে তাহাতে বিশ্বাস করে, আর উহাই তাহাদের প্রতিপালক হইতে প্রেরিত সত্য, তিনি তাহাদের মন্দ কর্মগুলি বিদূরিত করিবেন এবং তাহাদের অবস্থা ভাল করিবেন।


 


 


 


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


যারা ধনী কিংবা সবকালয়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


ফটো গ্যালারি
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
দুর্জয় বাংলার আলোচনা ও মতবিনিময় সভা
২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

২১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর প্রেসক্লাব হলরুমে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সামাজিক ও সেবামূলক সংগঠন দুর্জয় বাংলার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দুর্জয় বাংলার চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর বার্তার সহ-সম্পাদক মোঃ মেহেদী হাসান।

'দুর্জয় বাংলা'র মহাসচিব আবু বকর ছিদ্দিকের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান বাঁধন, ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম, আফসান জামি জিহান, যুগ্ম মহাসচিব এএম সাদ্দাম হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ জাবেদ হোসেন, অর্থ সম্পাদক ও শিক্ষা বিভাগের সভাপতি মোঃ নাজিম উদ্দিন, দপ্তর সম্পাদক ও স্বাস্থ্য বিভাগের সভাপতি তারেক হোসাইন, প্রকাশনা বিষয়ক সম্পাদক ও অর্থ বিভাগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক এবং আবেদনগ্রহণ ও রক্ষণাবেক্ষণ বিভাগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, যুগ্ম চিকিৎসা বিষয়ক সম্পাদক ও খাদ্য বিভাগের সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান, নির্বাহী সদস্য হাসান আলী।

উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম সাংগঠনিক সম্পাদক সোহাগ খান, মাসুদুর রহমান, স্বপন পাঠান, কাউসার খান, সারওয়ার হোসেন, নাঈম আহমেদ অপু ও মোঃ কামাল হোসেন, যুগ্ম অর্থ সম্পাদক ও অর্থ বিভাগের সভাপতি কাউছার জমাদার, যুগ্ম দপ্তর সম্পাদক এবং আবেদনগ্রহণ ও রক্ষণাবেক্ষণ বিভাগের সভাপতি ইমরান হোসেন, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক এবং খাদ্য বিভাগের সভাপতি রিয়াদ বেপারী, যুগ্ম দুর্যোগ ও ত্রাণ সম্পাদক রশিদ খান রিপন, সমাজ কল্যাণ সম্পাদক ফাতেমা আক্তার জয়া, আইন বিষয়ক সম্পাদক ও আইনশৃঙ্খলা বিভাগের সভাপতি কামরুজ্জামান রাজু, মহিলা বিষয়ক সম্পাদিকা এবং নারী ও শিশু বিভাগের সভাপতি অনন্তা চক্রবর্তী, যুগ্ম মহিলা বিষয়ক সম্পাদিকা এবং নারী ও শিশু বিভাগের সাধারণ সম্পাদক তানজিলা আক্তার, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক রাকিব হোসেন, যুগ্ম অনুষ্ঠান বিষয়ক সম্পাদক রিয়াদ হোসেন, সাহিত্য বিষয়ক সম্পাদক ও আবেদন যাচাই-বাছাই ও পর্যালোচনা বিভাগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক আহসান খান জুয়েল, যুগ্ম সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অমিত হোসেন, যোগাযোগ বিষয়ক সম্পাদক এবং আবেদন যাচাই-বাছাই ও পর্যালোচনা বিভাগের সভাপতি দেওয়ান সজিব, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ রাসেল হোসেন, মানব সম্পদ বিষয়ক ও আইনগত সহায়তা বিভাগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মানিক, যুগ্ম পরিবেশ বিষয়ক সম্পাদক মুক্তা খানম, নির্বাহী সদস্য মুনসুর মাল, জাহিদ হোসেন গাজী, ফারহানা ইয়াসমিন ও ইমন।

অনুষ্ঠানের শুরুতে গত ২০ ফেব্রুয়ারি ঢাকার চকবাজারে অগি্নকা-ে নিহতদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর কোরআন তেলাওয়াত করেন তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

অনুষ্ঠানে আর্তমানবতার সেবায় ও অসহায়দের পাশে দাঁড়াতে দুর্জয় বাংলার সকল সদস্যই একমত পোষণ করেন এবং ভবিষ্যতে করণীয় সম্পর্কে উন্মুক্ত আলোচনা করেন।

উল্লেখ্য, ২০ ফেব্রুয়ারি দিবাগত রাতে ২১ ফেব্রুয়ারির প্রথম প্রহরে দুর্জয় বাংলা'র পক্ষ থেকে চাঁদপুর কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

আজকের পাঠকসংখ্যা
৯৮৩৯৭
পুরোন সংখ্যা