চাঁদপুর, রোববার ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫, ১৮ জমাদিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ


৩৮ আয়াত, ৪ রুকু, 'মাদানী'


০২। যাহারা ঈমান আনে, সৎকর্ম করে এবং মুহাম্মাদের প্রতি যাহা অবতীর্ণ হইয়াছে তাহাতে বিশ্বাস করে, আর উহাই তাহাদের প্রতিপালক হইতে প্রেরিত সত্য, তিনি তাহাদের মন্দ কর্মগুলি বিদূরিত করিবেন এবং তাহাদের অবস্থা ভাল করিবেন।


 


 


 


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


সেই ব্যক্তি শ্রেষ্ঠ মর্যাদার অধিকারী যে স্বল্পাহারে সন্তুষ্ট থাকে, অল্প হাসে এবং লজ্জাস্থান ঢাকিবার উপযোগী বস্ত্রে পরিতুষ্ট।


 


 


ফটো গ্যালারি
পুরাণবাজারে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে সূর্য কুমার নাথ শিক্ষাবৃত্তি প্রদান
স্টাফ রিপোর্টার
২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পুরাণবাজার এমএইচ উবির (মধুসূদন উচ্চ বিদ্যালয়) প্রাক্তন প্রধান শিক্ষক সূর্য কুমার নাথ শিক্ষাবৃত্তি প্রকল্পের অধীনে ২০ জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। ১৮ ফেব্রুয়ারি সোমবার বিকেলে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়ানুষ্ঠানে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের হাতে এ শিক্ষাবৃত্তি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা শিক্ষা অফিসার মোঃ শফিউদ্দিন। উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম সাইফুল হক, মধুসূদন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক রোটাঃ সূর্য কুমার নাথ, বর্তমান প্রধান শিক্ষক গনেশ চন্দ্র দাস, চাঁদপুর চেম্বারের সহ-সভাপতি তমাল কুমার ঘোষসহ শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্য এবং অভিভাবক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।



প্রাক্তন প্রধান শিক্ষক রোটাঃ সূর্য কুমার নাথ জানান, শিক্ষার্থীদের লেখাপড়ায় অনুপ্রেরণা যোগাতে এবং গরিব মেধাবী শিক্ষার্থীদের পাশে থাকতে ২০১৪ সাল থেকে শিক্ষাবৃত্তি প্রকল্প চালু করেছি। প্রতি বছর প্রকল্পের মাধ্যমে ১০জন দরিদ্র মেধাবী ছাত্র-ছাত্রীকে নগদ ১হাজার টাকা করে বৃত্তি প্রদান করা হয় এবং জেএসসি ও এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের পুরস্কার হিসেবে শিক্ষা উপকরণ প্রদান করা হয়। এ বছরও জেএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত এবং শ্রেণীভিত্তিক গরিব মেধাবীসহ মোট ২০জন ছাত্র-ছাত্রীকে পুরস্কৃত করা হয়েছে।



 


আজকের পাঠকসংখ্যা
৭৬৩১১৯
পুরোন সংখ্যা