চাঁদপুর, রোববার ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫, ১৮ জমাদিউস সানি ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, কিংবদন্তীতুল্য সমাজসেবক আলহাজ্ব ডাঃ এম এ গফুর আর বেঁচে নেই। আজ ভোর ৪টায় ঢাকার শমরিতা হাসপাতালে ইন্তেকাল করেছেন।ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।বাদ জুমা পৌর ঈদগাহে জানাজা শেষে বাসস্ট্যান্ড গোর-এ-গরিবা কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ


৩৮ আয়াত, ৪ রুকু, 'মাদানী'


০২। যাহারা ঈমান আনে, সৎকর্ম করে এবং মুহাম্মাদের প্রতি যাহা অবতীর্ণ হইয়াছে তাহাতে বিশ্বাস করে, আর উহাই তাহাদের প্রতিপালক হইতে প্রেরিত সত্য, তিনি তাহাদের মন্দ কর্মগুলি বিদূরিত করিবেন এবং তাহাদের অবস্থা ভাল করিবেন।


 


 


 


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


যারা ধনী কিংবা সবকালয়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


ফটো গ্যালারি
উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯
হাজীগঞ্জে ছয়জনের মনোনয়নপত্র সংগ্রহ
কামরুজ্জামান টুটুল
২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

গত মঙ্গলবার বিকেল পর্যন্ত হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৬ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এদিন পর্যন্ত চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১ জন মনোনয়নপত্র নিয়েছেন। চেয়ারম্যান পদে যারা মনোনয়নপত্র উত্তোলন করেছেন তারা হলেন : উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী ও সাধারণ সম্পাদক গাজী মাইন উদ্দিন।

ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদ, উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি মোঃ ফখরুজ্জামান ও সাবেক ছাত্রলীগ নেতা মোঃ মজিবুর রহমান তালুকদার মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আর সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন দ্বাদশগ্রাম ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাদিজা বকাউল।

গত ১৪ ফেব্রুয়ারি নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আসছে ২৪ মার্চ রোববার তৃতীয় ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে সারাদেশে ১২৭টি উপজেলায় ভোটগ্রহণ করা হবে। যার মধ্যে হাজীগঞ্জ উপজেলাসহ চাঁদপুর জেলার ৭টি উপজেলা রয়েছে। নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২৬ ফেব্রুয়ারি, যাচাই-বাছাই ২৮ ফেব্রুয়ারি ও প্রত্যাহারের শেষ দিন ৭ মার্চ।

আজকের পাঠকসংখ্যা
৯৭৪৫১
পুরোন সংখ্যা