চাঁদপুর, রোববার ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫, ১৮ জমাদিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ


৩৮ আয়াত, ৪ রুকু, 'মাদানী'


০২। যাহারা ঈমান আনে, সৎকর্ম করে এবং মুহাম্মাদের প্রতি যাহা অবতীর্ণ হইয়াছে তাহাতে বিশ্বাস করে, আর উহাই তাহাদের প্রতিপালক হইতে প্রেরিত সত্য, তিনি তাহাদের মন্দ কর্মগুলি বিদূরিত করিবেন এবং তাহাদের অবস্থা ভাল করিবেন।


 


 


 


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে।


ফটো গ্যালারি
শাহরাস্তিতে মাদকবিরোধী সমাবেশ
মাদক চুরি-ডাকাতিসহ সকল অপরাধের জন্ম দেয়
---সহকারী পুলিশ সুপার শেখ রাসেল
মোঃ মঈনুল ইসলাম কাজল
২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

শাহরাস্তি উপজেলার চিতোষী পশ্চিম ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কর্তৃক আয়োজিত মাদক, বাল্যবিয়ে, ইভটিজিং এবং সন্ত্রাসবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত ২০ ফেব্রুয়ারি বিকেলে খেড়িহর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক মীর হোসেনের সভাপ্রধানে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) শেখ রাসেল। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। মাদকের ব্যাপারে কোনো আপস করা হবে না। সমাজের সকল অপরাধের মূল কারণ হলো মাদক। চুরি, ডাকাতিসহ সকল অপরাধ জন্ম দেয় মাদক। আমরা মাদক ঠেকাতে পারলে সমাজে অনেক অপরাধ কমে আসবে। মাদকের আস্তানা জ্বালিয়ে দেয়া হবে। আপনারা আপনাদের সন্তানদের বাঁচান, তাদেরকে এ জগৎ থেকে ফিরিয়ে আনতে সহযোগিতা করুন। আপনাদের সহযোগিতা ছাড়া মাদক নির্মূল করা সম্ভব নয়।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম বলেন, যারা মাদকের সাথে জড়িত তাদের সব জায়গায় প্রতিহত করা হবে। আমার ফোন ২৪ ঘন্টা খোলা থাকে। আপনারা আমাকে যখন স্মরণ করবেন আমি আপনাদের ডাকে সাড়া দেবো। যে কোনো অপরাধের তথ্য দিয়ে আমাদের সহায়তা করবেন। আপনাদের সহায়তা ছাড়া কোনো অপরাধ নির্মূল করা সম্ভব নয়। তিনি আরো বলেন, শাহরাস্তিতে রাস্তায় কোনো ট্রাক্টর চলবে না। আমাদের কোনো অফিসার ট্রাক্টর থেকে টাকা খেলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

সমাবেশে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোঃ আদেল, প্রচার সম্পাদক জেডএম আনোয়ার, কমিউনিটি পুলিশিংয়ের ইউনিয়ন সভাপতি মনিরুজ্জামান আনসারী, খেড়িহর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামছুল হুদা, মোতাহার হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোয়েব দেওয়ান, রফিকুল ইসলাম, যুবলীগ নেতা জহিরুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শামছুল হক মিয়াজী প্রমুখ।

আজকের পাঠকসংখ্যা
৬৭৯০১৮
পুরোন সংখ্যা