চাঁদপুর, রোববার ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫, ১৮ জমাদিউস সানি ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়কসহ আরো ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২১৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ


৩৮ আয়াত, ৪ রুকু, 'মাদানী'


০২। যাহারা ঈমান আনে, সৎকর্ম করে এবং মুহাম্মাদের প্রতি যাহা অবতীর্ণ হইয়াছে তাহাতে বিশ্বাস করে, আর উহাই তাহাদের প্রতিপালক হইতে প্রেরিত সত্য, তিনি তাহাদের মন্দ কর্মগুলি বিদূরিত করিবেন এবং তাহাদের অবস্থা ভাল করিবেন।


 


 


 


assets/data_files/web

শ্রেষ্ঠ বইগুলি হচ্ছে শ্রেষ্ঠ বন্ধু।


-লর্ড চেস্টারফিল্ড।


 


 


 


 


নম্রতায় মানুষের সৌন্দর্য বৃদ্ধি পায় আর কড়া মেজাজ হলো আয়াসের বস্তু অর্থাৎ বড় দূষণীয়।


 


 


 


ফটো গ্যালারি
পুরাণবাজার হাফেজ মাহমুদা পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া
শেখ হাসিনার নেতৃত্বে ২০৩০ সালের মধ্যে বাংলাদেশে কোনো অশিক্ষিত লোক থাকবে না
----------মেয়র নাছির উদ্দিন আহমেদ
এম রহমান
২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের পুরাণবাজারে হাফেজ মাহমুদা পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয?েছে। ১৯ ফেব্রুয়ারি সকাল ১০টায় দাসপাড়াস্থ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।



তিনি তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশকে শতভাগ শিক্ষায় উন্নীত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার নেতৃত্বে ২০৩০ সালের মধ্যে বাংলাদেশে কোনো অশিক্ষিত লোক থাকবে না। শতভাগ শিক্ষায় শিক্ষিত হবে দেশ। ২০২৫ সালের মধ্যে এদেশে কোনো দরিদ্র লোক থাকবে না। আল্লাহর রহমতে শেখ হাসিনার এই অঙ্গীকার বাস্তবায়ন হবে। আমাদের বর্তমান সংসদ এখন শিক্ষামন্ত্রী। আগে পররাষ্ট্রমন্ত্রীর দায়িত্বেও সফল ছিলেন। তাঁর বলিষ্ঠ নেতৃত্বে দেশ এখন বিশ্বমানের শিক্ষার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে।



তিনি আরো বলেন, চাঁদপুর পৌরসভার তিনটি হাই স্কুল ও ৪টি প্রাথমিক বিদ্যালয় রয়েছে। শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনিকে বিদ্যালয়গুলোর অবকাঠামোগত উন্নয়নের ব্যাপারে বলেছি। তিনি বলেছেন অচিরেই তার ব্যবস্থা করবেন।



অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার শিক্ষা ও সাংস্কৃতিক উপ-কমিটির আহ্বায়ক, মহিলা কাউন্সিলর আয়েশা রহমান ও স্থানীয় মহিলা কাউন্সিলর শাহনাজ আলমগীর। স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপ্রধান ও বিদ্যালয়ের প্রধান শিক্ষিক কাজী সুরাইয়া আক্তার। সহকারী শিক্ষিকা আবেদা খাতুনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নুরিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের সহ-সভাপতি মোস্তাক হায়দার চৌধুরী, প্রধান শিক্ষক আবু তাহের তপাদার, শিল্পপতি মোস্তফা কামাল (বেগম ইন্ডাস্ট্রিজ), জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারীর ছেলে আরিফ পাটওয়ারী প্রমুখ। পরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয?।



 



 


আজকের পাঠকসংখ্যা
১০১৪৪০
পুরোন সংখ্যা