চাঁদপুর, রোববার ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫, ১৮ জমাদিউস সানি ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ


৩৮ আয়াত, ৪ রুকু, 'মাদানী'


০২। যাহারা ঈমান আনে, সৎকর্ম করে এবং মুহাম্মাদের প্রতি যাহা অবতীর্ণ হইয়াছে তাহাতে বিশ্বাস করে, আর উহাই তাহাদের প্রতিপালক হইতে প্রেরিত সত্য, তিনি তাহাদের মন্দ কর্মগুলি বিদূরিত করিবেন এবং তাহাদের অবস্থা ভাল করিবেন।


 


 


 


assets/data_files/web

সৃষ্ট বস্তুতে ভালোবাসার মতো অন্য কোনো এবাদত নেই।


-রবার্ট ব্রিজ।


 


 


যে ব্যক্তি উদর পূর্তি করিয়া আহার করে, বেহেশতের দিকে তাহার জন্য পথ উন্মুক্ত হয় না।


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে আইউব আলী খান স্মৃতি গোল্ডকাপ টুর্নামেন্ট
সততার সাথে কাজ করলে অসৎ ও দুর্নীতিবাজরা বানের জোয়ারে ভেসে যাবে
---মুহম্মদ শফিকুর রহমান এমপি
এমকে মানিক পাঠান
২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জের গৃদকালিন্দিয়ায় আয়োজিত এক অনুষ্ঠানে মুহম্মদ শফিকুর রহমান এমপি বলেছেন, আমরা ভালো কাজ করলে খারাপ লোকজন নিশ্চিহ্ন হয়ে যাবে। কেউ আমাদের ঠেকাতে পারবে না। আগামী পাঁচ বছর আমাদের ভালো কাজের মধ্য দিয়ে ওই দুর্নীতিবাজরা বানের জোয়ারে ভেসে যাবে। তিনি আরো বলেন, আপনারা যার-তার নামের সাথে মাটি ও মানুষের নেতা লাগাবেন না। এই শিক্ষা স্মৃতি কমপ্লেঙ্টি যিনি করেছেন সেই মরহুম আইয়ুব আলী খান সাহেব হচ্ছেন প্রকৃত পক্ষে মাটি ও মানুষের নেতা। কারণ, মরহুম আইউব আলী খান বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান গড়াসহ সমাজসেবায় যে অনন্য অবদান রেখেছেন, সে জন্যে একমাত্র তাঁকেই মাটি ও মানুষের নেতা বলা যায়।



শফিকুর রহমান এমপি আরো বলেন, ফরিদগঞ্জে বিকেএসপির মতো একটি ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার বিষয়টি আমি সংসদে তুলবো। এখান থেকেই বেরিয়ে আসতে পারে জাতীয় দলে খেলার মতো যোগ্য খেলোয়াড়। এ ব্যাপারে আমি ইতিমধ্যে এ এলাকার কয়েকজন সমাজসেবকের সঙ্গে কথা বলেছি। তারা বলেছেন আপনি উদ্যোগ নেন, আমরা আপনাকে সহযোগিতা করবো।



গত ১৫ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে ফরিদগঞ্জের গৃদকালিন্দিয়ায় মরহুম আইয়ুব আলী খান স্মৃতি সংসদের উদ্যোগে আয়োজিত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।



মরহুম আইয়ুব আলী খান শিক্ষা কমপ্লেঙ্রে মাঠে হাজারো দর্শকের উপস্থিতিতে টানটান উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলায় টাইব্রেকারে নিউ মোহাম্মদীয়া ফুটবল একাদশ ৫-৪ গোলের ব্যবধ্যানে চরমুঘুয়া ভাই-বন্ধু ফুটবল একাদশকে পরাজিত করে।



স্মৃতি সংসদের সদস্য ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শরীফ খানের সভাপতিত্বে এবং ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মাসুদ পাটওয়ারীর পরিচালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মাহফুজুল হক, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ হারুন অর রশিদ চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য খাজে আহমেদ মজুমদার ও পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল ইসলাম সাউদ।



অনুষ্ঠানে অন্যান্য নেতা-কর্মীর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুর সাত্তার পাটওয়ারী, ইউপি সদস্য রফিকুল ইসলাম, এসএম টেলু, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হেলাল উদ্দিন আহমেদ, সাবেক ছাত্রলীগ নেতা বাহার, মনির হোসেন, মাসুদ আলম আয়াত, বাবলু, আলাউদ্দীন ভঁূইয়া, মাহমুদুল হাসান মিরাজ, রসুল করিম, জাহাঙ্গীর, শরীফ পাটওয়ারী, মাহমুদুল হাছান তুহিন, শাহজালাল সুইট, শান্ত পাটওয়ারী, আল-আমিন, হানিফ, স্মৃতি সংসদের সদস্য দিদার খান, রায়হান, মনির, রাজন, রনি, শরীফ, আমিন, মোবারক খান, বাঁধন খান, মিঠু, প্রদীপ, সোহেল প্রমুখ।



 


আজকের পাঠকসংখ্যা
৩০৮৩৯
পুরোন সংখ্যা