চাঁদপুর, রোববার ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫, ১৮ জমাদিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ


৩৮ আয়াত, ৪ রুকু, 'মাদানী'


০২। যাহারা ঈমান আনে, সৎকর্ম করে এবং মুহাম্মাদের প্রতি যাহা অবতীর্ণ হইয়াছে তাহাতে বিশ্বাস করে, আর উহাই তাহাদের প্রতিপালক হইতে প্রেরিত সত্য, তিনি তাহাদের মন্দ কর্মগুলি বিদূরিত করিবেন এবং তাহাদের অবস্থা ভাল করিবেন।


 


 


 


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


সেই ব্যক্তি শ্রেষ্ঠ মর্যাদার অধিকারী যে স্বল্পাহারে সন্তুষ্ট থাকে, অল্প হাসে এবং লজ্জাস্থান ঢাকিবার উপযোগী বস্ত্রে পরিতুষ্ট।


 


 


ফটো গ্যালারি
উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন চূড়ান্ত
চাঁদপুরের সাত উপজেলার ছয়টিতে চমক
এএইচএম আহসান উল্লাহ
২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপের ভোটগ্রহণ হবে আগামী ২৪ মার্চ। এদিনে চাঁদপুর জেলার হাইমচর বাদে সাত উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই সাত উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী চূড়ান্ত করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। সাতটির মধ্যে ছয়টিতেই রয়েছে চমক। কচুয়াতেই শুধু বর্তমান চেয়ারম্যানকেই মনোনয়ন দেয়া হয়েছে। আর অন্য ছয়টিতে পুরানোদের বাদ দিয়ে নতুনদের মনোনয়ন দেয়া হয়েছে। তবে এঁরা উপজেলা পরিষদে প্রার্থী হিসেবে নতুন হলেও দলীয় রাজনীতিতে পুরানো।



হাইমচর বাদে অন্য সাত উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ যে সাতজনের মনোনয়ন চূড়ান্ত করেছে তারা হচ্ছেন : কচুয়ায় বর্তমান চেয়ারম্যান শাহজাহান শিশির, মতলব উত্তরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুছ, মতলব দক্ষিণে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম গিয়াসউদ্দিন, চাঁদপুর সদরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ান, ফরিদগঞ্জে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, হাজীগঞ্জে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন এবং শাহরাস্তিতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদ উল্লাহ চৌধুরী।



গতকাল শনিবার রাতে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় চাঁদপুরের সাত উপজেলাসহ দেশের ১শ' ২৭টি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী মনোনয়ন চূড়ান্ত করা হয়। এর মধ্যে চাঁদপুরের সাতজন হচ্ছেন উল্লেখিতরা। দল মনোনীত এসব প্রার্থীকে আজ মনোনয়নের চিঠি দেয়া হবে।



উল্লেখ্য, আগামী ২৬ ফেব্রুয়ারি মনোনয়নপত্র দাখিলের শেষ দিন।



 


আজকের পাঠকসংখ্যা
৭৬১০৬০
পুরোন সংখ্যা