ঢাকা। শনিবার ১৯ জানুয়ারি ২০১৯। ৬ মাঘ ১৪২৫। ১২ জমাদিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫১-সূরা সূরা তূর

৪৯ আয়াত, ২ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।



১৫। ইহা কি জাদু ? না কি তোমরা দেখিতে পাইতেছ না ?

১৬। তোমরা ইহাতে প্রবেশ কর, অতঃপর তোমরা ধৈর্য ধারণ কর অথবা ধৈর্য ধারণ না কর, উভয়ই তোমাদের জন্য সমান। তোমরা যাহা করিতে তাহারই প্রতিফল তোমাদিগকে দেওয়া হইতেছে।







 


assets/data_files/web

চোখের জল যাকে ফেলতে হয়নি, চোখের জলের মর্যাদা তার কাছে নেই।                  


-জেফারসন।


কৃপণ ব্যক্তি খোদা হতে দূরে লোকসমাজে ঘৃণিত, দোজখের নিকটবর্তী।

 


ফটো গ্যালারি
মতলব উত্তরের অলিপুর উচ্চ বিদ্যালয়ের একাডেমি ভবনের ভিত্তিপ্রস্তর উন্মোচন
প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নশীল দেশের মতো বাংলাদেশেরও উন্নয়ন করে যাচ্ছেন
অ্যাডঃ নূরুল আমীন রুহুল এমপি
মাহবুব আলম লাভলু
১৯ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমীন রুহুল এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়নের সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নশীল দেশের মতো বাংলাদেশেরও উন্নয়ন করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় সারাদেশে উন্নয়ন হচ্ছে। আমি আশা করি, আপনাদের দোয়া ও সহযোগিতা পেলে মতলব উত্তরে সকল ক্ষেত্রে উন্নয়নের জোয়ার বয়ে যাবে। গতকাল শুক্রবার মতলব উত্তরের দুর্গাপুর ইউনিয়নের অলিপুর উচ্চ বিদ্যালয়ের ৪র্থ তলা একাডেমি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আমি জনগণের সেবা করতে এসেছি। তাই জনগণের সেবা করে যেতে চাই।



মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আব্দুর রশীদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দস, কেন্দ্রীয় যুবলীগের সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য আতিকুল ইসলাম শিমুল ও অলিপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হারুন-আর-রশিদ। বক্তব্য রাখেন অলিপুর উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠাতা সভাপতির সহধর্মিণী নাছিমা বেগম, প্রতিষ্ঠাতা সদস্য ইসমাইল হোসেন আখন্দ, ম্যানেজিং কমিটির সদস্য মিজানুর রহমান শিকদার, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মিজানুর রহমান রাঢ়ী, ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক অ্যাডঃ মহসিন মিয়া মানিক, যুবলীগ নেতা মনজুর মোর্শেদ সুইট, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অ্যাডঃ আক্তারুজ্জামান আক্তার প্রমুখ।



উপস্থিত ছিলেন বাগানবাড়ি ইউনিয়ন পষিদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার, দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব প্রধান, সহ-সভাপতি গোলাম মোস্তফা, সেলিম প্রধান, সাধারণ সম্পাদক মমিন দেওয়ান, সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমদ ইত্তেফাক, উপজেলা যুবলীগে নেতা আশ্রফুল আলম মিলন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সেলিম মিয়া, ছাত্রলীগ নেতা ইয়াসিন আরাফাত মাসুদ, এনামুল হক রাঢ়ী প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৮৯৯৯৮
পুরোন সংখ্যা