চাঁদপুর। শনিবার ১৭ নভেম্বর ২০১৮। ৩ অগ্রহায়ণ ১৪২৫। ৮ রবিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৬-সূরা আহ্কাফ

৩৫ আয়াত, ৪ রুকু, ‘মক্কী

৩১। ‘হে আমাদের সম্প্রদায়! আল্লাহর দিকে আহ্বানকারীর প্রতি সাড়া দাও এবং তাহার প্রতি বিশ^াস স্থাপন কর, আল্লাহ তোমাদের পাপ ক্ষমা করিবেন এবং মর্মন্তুদ শাস্তি হইতে তোমাদিগকে রক্ষা করিবেন।’

 


assets/data_files/web



মালার ফুল বাসি হলেও তার মর্যাদা কমে না।                     


-মার্ক টোয়েন।


ৎ যারা গচ্ছিত ধন রক্ষা করে, কথামতো কাজ করে এবং প্রতিশ্রুতি পালন করে, তারাই মুসলমান।







 


ফটো গ্যালারি
হোটেলসহ ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
বিশেষ প্রতিনিধি
১৭ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের বিভিন্ন প্রতিষ্ঠানে নোংরা পরিবেশে খাবার বিক্রি ও ব্যবসায়িক লাইসেন্স না থাকায় চাঁদপুর শহরের ৩টি খাবার হোটেল ও একটি নিত্যসামগ্রী বিক্রয়কারী ব্যবসা প্রতিষ্ঠানকে মোট ২৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।



গত ১৩ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যার পর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত শারমিন।



চাঁদপুর জেলা মার্কেটিং অফিসার এনএম রেজাউল ইসলাম জানান, শহরের নতুনবাজার, বিপণীবাগ ও চিত্রলেখার মোড়ে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় নোংরা পরিবেশে খাবার বিক্রির কারণে নতুনবাজারের ক্যাফে ঝিল হোটেলকে ৭ হাজার, চিত্রলেখার মোড়ের গাজী হোটেলকে ৮ হাজার টাকা, বিপণীবাগের রিজিক হোটেলকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া চিত্রলেখার মোড়ের সোস্যাল বাজার নামে প্রতিষ্ঠানকে মার্কেটিং লাইসেন্স না থাকায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়।



নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত শারমিন বলেন, উল্লেখিত প্রতিষ্ঠানসহ আরো কিছু প্রতিষ্ঠানকে খাদ্যের মান ও পরিবেশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার জন্যে মৌখিক নির্দেশনা দেয়া হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৩৭৪২৫৫
পুরোন সংখ্যা