চাঁদপুর। শনিবার ১৭ নভেম্বর ২০১৮। ৩ অগ্রহায়ণ ১৪২৫। ৮ রবিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৪-সূরা দুখান

৫৯ আয়াত, ৩ রুকু, ‘মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩৭। শ্রেষ্ঠ কি উহারা, না তুব্বা সম্প্রদায় ও ইহাদের পূর্ববর্তীরা? আমি উহাদিগকে ধ্বংস করিয়াছিলাম, অবশ্যই উহারা ছিল অপরাধী।

৩৮। আমি আকাশম-লী ও পৃথিবী এবং উহাদের মধ্যে কোনো কিছুই ক্রীড়াচ্ছলে সৃষ্টি করি নাই;





 


assets/data_files/web

মুক্ত করো ভয়, আপনা মাঝে শক্তি ধরো নিজেরে করো জয়।     


-রবীন্দ্রনাথ ঠাকুর।


ডান হাত যা দান করে বাম হাত তা জানতে পারে না-এমন দানই সর্বোৎকৃষ্ট।

 


ফটো গ্যালারি
হোটেলসহ ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
বিশেষ প্রতিনিধি
১৭ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের বিভিন্ন প্রতিষ্ঠানে নোংরা পরিবেশে খাবার বিক্রি ও ব্যবসায়িক লাইসেন্স না থাকায় চাঁদপুর শহরের ৩টি খাবার হোটেল ও একটি নিত্যসামগ্রী বিক্রয়কারী ব্যবসা প্রতিষ্ঠানকে মোট ২৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।



গত ১৩ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যার পর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত শারমিন।



চাঁদপুর জেলা মার্কেটিং অফিসার এনএম রেজাউল ইসলাম জানান, শহরের নতুনবাজার, বিপণীবাগ ও চিত্রলেখার মোড়ে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় নোংরা পরিবেশে খাবার বিক্রির কারণে নতুনবাজারের ক্যাফে ঝিল হোটেলকে ৭ হাজার, চিত্রলেখার মোড়ের গাজী হোটেলকে ৮ হাজার টাকা, বিপণীবাগের রিজিক হোটেলকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া চিত্রলেখার মোড়ের সোস্যাল বাজার নামে প্রতিষ্ঠানকে মার্কেটিং লাইসেন্স না থাকায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়।



নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত শারমিন বলেন, উল্লেখিত প্রতিষ্ঠানসহ আরো কিছু প্রতিষ্ঠানকে খাদ্যের মান ও পরিবেশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার জন্যে মৌখিক নির্দেশনা দেয়া হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১০৪১৪১২
পুরোন সংখ্যা