চাঁদপুর। শনিবার ১৭ নভেম্বর ২০১৮। ৩ অগ্রহায়ণ ১৪২৫। ৮ রবিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৪। তাহাদিগকে বলা হইবে, ‘শান্তির সহিত তোমরা উহাতে প্রবেশ কর; ইহা অনন্ত জীবনের দিন।’

৩৫। এখানে তাহারা যাহা কামনা করিবে তাহাই পাইবে এবং আমার নিকট রহিয়াছে তাহারও অধিক।


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে।


ফটো গ্যালারি
জাতীয় সংসদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের প্রচারসামগ্রী অপসারণ করলো প্রশাসন
বিশেষ প্রতিনিধি
১৭ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সারাদেশের ন্যায় চাঁদপুরের ৫টি আসনেও সম্ভাব্য প্রার্থীদের পোস্টার, ব্যানারসহ সবধরনের প্রচারসামগ্রী সরিয়ে ফেলার নির্দেশ প্রদান করা হয়েছিলো প্রশাসন থেকে। প্রথম পর্যায়ে নির্বাচন ২৩ ডিসেম্বর নির্ধারণ হওয়ায় ১৪ নভেম্বর বুধবার রাত ১২টার মধ্যে এসব অপসারণের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। কিন্তু পরে ভোটগ্রহণের দিনক্ষণ ৩০ ডিসেম্বর হওয়ায় ১৫ নভেম্বর বৃহস্পতিবার রাত ১২টার মধ্যে এসব অপসারণের নির্দেশ দেয় নির্বাচন কমিশন। সে অনুযায়ী চাঁদপুরের জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার গণবিজ্ঞপ্তি জারি করেন। কিন্তু এ সময় পর্যন্ত অনেকেই তাদের প্রচারসামগ্রী অপসারণ করেননি। তাই বাধ্য হয়ে প্রশাসনকেই এর জন্যে উদ্যোগ নিতে হয়েছে।



গতকাল শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চাঁদপুরের প্রশাসন মাঠে নামে নির্বাচনী প্রচারসামগ্রী অপসরাণ করার জন্যে। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামানের নেতৃত্বে প্রশাসনের একটি টিম সম্ভাব্য প্রার্থীদের অসংখ্য পোস্টার, ব্যানার, বিলবোর্ড ইত্যাদি প্রচারসামগ্রী অপসরাণ করেছে। সংশ্লিষ্ট ব্যক্তিকে নিজ উদ্যোগে সরানোর জন্যে নির্দেশনা থাকলেও যারা এসব সরায়নি তাদের প্রচারসামগ্রী জেলা প্রশাসনের উদ্যোগে অপসরাণ করা হয়।



এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব আলম, মারুফা সুলতানা খান হীরামনি, আজিজুন নাহার ও চাঁদপুর মডেল থানার এসআই মমিনুল ইসলাম।



এ বিষয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান বলেন, নির্বাচনের তফসিল ইতঃমধ্যে ঘোাষণা করা হয়েছে। নির্বাচন কমিশনের নির্দেশ অনুযায়ী ১৫ নভেম্বর রাত ১২টার মধ্যে নির্বাচনী প্রচারসামগ্রী যার যার সংসদীয় এলাকায় রয়েছে, এগুলো নিজ দায়িত্বে সরিয়ে ফেলার জন্যে। বৃহস্পতিবার রাত ১২টায় এ সময়সীমা শেষ হয়ে গেছে। আর এসব অপসারণ করে আমরা চাঁদপুর পৌরসভার জিম্মায় দিয়ে দেবো।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
১৪৫৪৬৬
পুরোন সংখ্যা