চাঁদপুর। শনিবার ১৭ নভেম্বর ২০১৮। ৩ অগ্রহায়ণ ১৪২৫। ৮ রবিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৪-সূরা দুখান

৫৯ আয়াত, ৩ রুকু, ‘মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩৭। শ্রেষ্ঠ কি উহারা, না তুব্বা সম্প্রদায় ও ইহাদের পূর্ববর্তীরা? আমি উহাদিগকে ধ্বংস করিয়াছিলাম, অবশ্যই উহারা ছিল অপরাধী।

৩৮। আমি আকাশম-লী ও পৃথিবী এবং উহাদের মধ্যে কোনো কিছুই ক্রীড়াচ্ছলে সৃষ্টি করি নাই;





 


assets/data_files/web

মুক্ত করো ভয়, আপনা মাঝে শক্তি ধরো নিজেরে করো জয়।     


-রবীন্দ্রনাথ ঠাকুর।


ডান হাত যা দান করে বাম হাত তা জানতে পারে না-এমন দানই সর্বোৎকৃষ্ট।

 


ফটো গ্যালারি
চাঁদপুর-৩ আসনে টিটু ও শাহীনসহ বিএনপির একাধিক মনোনয়ন প্রত্যাশীর দলীয় মনোনয়ন ফরম জমা
স্টাফ রিপোর্টার
১৭ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ (চাঁদপুর সদর-হাইমচর) আসনে বিএনপির দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য এসএ সুলতান টিটু ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-সভাপতি মাহবুবুর রহমান শাহীনসহ একাধিক প্রার্থী। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টায় ঢাকা নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় সমর্থকদের নিয়ে তারা এই মনোনয়ন ফরম জমা দেন। এরপর পর্যায়ক্রমে সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব রাশেদা বেগম হীরা, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য মোস্তফা খান সফরী, কেন্দ্রীয় জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতা ও সুপ্রিমকোর্টের আইনজীবী অ্যাডঃ মোঃ নাজমুল হক, দৈনিক প্রথম প্রহরের সাংবাদিক মোঃ শাহ আলম কাজী ও সৌদি আরব কেন্দ্রীয় বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব দুলাল সিদ্দিকীর পক্ষে তার সমর্থকরা দলের মনোনয়ন ফরম জমা দেন বিএনপির দলীয় মনোনয়ন বোর্ডের কাছে।



আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে চাঁদপুর জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি জসিম উদ্দিন খান বাবুল, বতর্মান কমিটির যুগ্ম আহ্বায়ক কাজী গোলাম মোস্তফা, খলিলুর রহমান গাজী, সাবেক যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ খান, বিএনপি নেতা আহসান উল্লাহ ফটিক, পারভেজ চোকদার, জেলা যুবদলের একাংশের সভাপতি রাফিউস সাহাদাৎ ওয়াসিম পাটওয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক হানিফ বেপারী, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, সদর উপজেলা যুবদলের সাবেক সভাপতি বিল্লাল হোসেন বেপারী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সদস্য মীর আনোয়ার হোসেন বাচ্চু, পৌর কৃষক দলের সাধারণ সম্পাদক মুকবুল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক কামরুজ্জামান হাসানাত, সদস্য কাজী সোহেল, জেলা ছাত্রদলের একাংশের সাধারণ সম্পাদক সুকুমার রায়, জেলা জাসাস নেতা এমদাদুল হক মিলনসহ অঙ্গ-সহযোগী সংগঠনের কয়েক শতাধিক নেতা-কর্মী ব্যানার-ফেস্টুন নিয়ে মনোনয়ন ফরম জমাদানকারী নেতাদের সাথে অংশ নেন।



মনোনয়ন ফরম জমা দেয়া শেষে সাংবাদিকদের কাছে সাবেক সংসদ সদস্য এসএ সুলতান টিটু বলেন, দেশর গণতন্ত্র পুনরুদ্ধার ও দেশবাসীর ভোটাধিকার ফিরিয়ে আনার আন্দোলনের অংশ হিসেবে বিএনপি নেতৃত্বাধীন ২৩ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্ট একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করছে। তারই অংশ হিসেবে আমি চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছি।



তিনি আরো বলেন, জেলা বিএনপির সভাপতি হিসেবে বিগত ৮ম জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর জেলার ৬টি আসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দেই। সেই দলীয় ঐক্য আর সাংগঠনিক দক্ষতার মাধ্যমে আবারো চাঁদপুর সদর-হাইমচর আসনটি দেশনেত্রীর মুক্তি ও ভোটাধিকার পুনরুদ্ধারের আন্দোলনের অংশ হিসেবে আমি দলীয় নেতা-কর্মীদের আহ্বানে দলীয় প্রার্থী হিসেবে এই মনোনয়ন ফরম জমা দিয়েছি। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি হিসেবে দলীয় প্রার্থী হিসেবে তারুণ্যের অঙ্ককার ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান আমাকে পুনরায় এ আসনে মনোনয়ন দেবেন বলে আমার প্রত্যাশা।



কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-সভাপতি মাহবুবুর রহমান শাহীন বলেন, চাঁদপুর জেলা বিএনপিকে ঐক্যবদ্ধ ও দেশের গণতন্ত্র পুনরুদ্ধারের জন্যে আমি চাঁদপুর সদর-হাইমচর নির্বাচনী আসনে প্রার্থী হতে দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছি। দেশনেত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে আরো শক্তিশালী করতেই আমি দলীয় নেতা-কর্মীদের পাশে থেকে সংসদ নির্বাচন করতে চাই। তিনি আরো বলেন, জনতার ঐক্যবদ্ধতা আর বিএনপির সাংগঠনিক ঐক্যের মাধ্যমেই আমি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ আসনটি বিপুল ভোটে জয়লাভের মাধ্যমে দলকে উপহার দিতে চাই। দল তাকে প্রার্থী হিসেবে বিবেচনা করবে বলেও তিনি অভিমত প্রকাশ করেন।



সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব রাশেদা বেগম হীরা জানান, দেশবাসী ঐক্যবদ্ধ বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্যে। দেশের গণতন্ত্র ও মানুষের ভোটাধিকারের দাবির আন্দোলনের অংশ হিসেবে আমি চাঁদপুর-৩ আসনে বিএনপির প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পেতে ফরম জমা দিয়েছি। যোগ্যতার ভিত্তিতে আমাকেই দলীয় মনোনয়ন দেবে বলে আমার আশা।



 



 


আজকের পাঠকসংখ্যা
১০০৯৯৬২
পুরোন সংখ্যা