চাঁদপুর। বুধবার ১৪ নভেম্বর ২০১৮। ৩০ কার্তিক ১৪২৫। ৫ রবিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৩-সূরা যূখরুফ


৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৬৩। 'ঈসা যখন স্পষ্ট নিদর্শনসহ আসিল তখন সে বলিয়াছিল, 'আমি তো তোমাদের নিকট আসিয়াছি প্রজ্ঞাসহ এবং তোমরা যে কতক বিষয়ে মতভেদ করিতেছ, তাহা স্পষ্ট করিয়া দিবার জন্য। সুতরাং তোমরা আল্লাহকে ভয় কর এবং আমার অনুসরণ কর।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


যদি বইটা হয় পড়ার মতো তবে তা কেনার মতো বই। -জন রাসকিন।


 


 


 


পবিত্র হওয়াই ধর্মের অর্থ।


 


 


 


ফটো গ্যালারি
আজ চাঁদপুর আসছেন রোটারী গভর্নর দিলনাশিন মহসিন
স্টাফ রিপোর্টার
১৪ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


রোটারী জেলা-৩২৮২-এর গভর্নর রোটারিয়ান দিলনাশিন মহসিন পিএইচএফ,বি আজ বুধবার চাঁদপুর আসছেন। তিনি আজ সকাল ১০টায় চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাব এবং বিকেলে চাঁদপুর রোটারী ক্লাব পরিদর্শন করবেন। এ সময় তিনি ক্লাব দুটির বিভিন্ন প্রকল্প পরিদর্শন, উদ্বোধন এবং পৃথক সমাবেশে বক্তব্য রাখবেন।



গভর্নর রোটাঃ দিলনাশিন মহসিনের সাথে রোটারী জেলার অন্য কর্মকর্তাবৃন্দও উপস্থিত থাকবেন বলে জানা গেছে। এছাড়া জেলায় প্রতিনিধিত্বকারী চাঁদপুরের রোটারিয়ানরাও ঐসব অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি রোটাঃ অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু জানান, গভর্নর রোটাঃ দিলনাশিন মহসিন আজ বিকেল ৪টা থেকে কবি নজরুল সড়কস্থ রোটারী ভবনে অফিসিয়াল ক্লাব ভিজিট সম্পন্ন করবেন। তিনি দরিদ্র নারীদেরকে স্বাবলম্বিতা অর্জনে উপকরণ প্রদান ও মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদান সংক্রান্ত প্রকল্প উদ্বোধন করবেন।



গভর্নর রোটারিয়ান দিলনাশিন মহসিন পিএইচএফ,বি কাল বৃহস্পতিবার মতলব ও হাজীগঞ্জ রোটারী ক্লাব পরিদর্শন করবেন। এভাবে প্রতি বছরই রোটারী গভর্নররা তাঁর জেলার ক্লাবগুলো পরিদর্শন করেন এবং ক্লাবের বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন।



উল্লেখ্য, গভর্নর রোটাঃ দিলনাশিন মহসিন পিএইচএফ,বি রোটারী জেলা-৩২৮২ (বাংলাদেশ)-এর প্রথম নারী গভর্নর। তিনি কুমিল্লা শহরের একজন প্রথিতযশা সমাজসেবক, নারী উদ্যোক্তা ও নারী নেত্রী। তাঁর স্বামী মুক্তিযোদ্ধা রোটাঃ ডাঃ আবু আইয়ুব হামিদ পিএইচএফ কুমিল্লার একজন বিশিষ্ট সমাজসেবক ও চিকিৎসক।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১০৩০২১০
পুরোন সংখ্যা