চাঁদপুর। বুধবার ১৪ নভেম্বর ২০১৮। ৩০ কার্তিক ১৪২৫। ৫ রবিউল আউয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৩-সূরা যূখরুফ


৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৬৩। 'ঈসা যখন স্পষ্ট নিদর্শনসহ আসিল তখন সে বলিয়াছিল, 'আমি তো তোমাদের নিকট আসিয়াছি প্রজ্ঞাসহ এবং তোমরা যে কতক বিষয়ে মতভেদ করিতেছ, তাহা স্পষ্ট করিয়া দিবার জন্য। সুতরাং তোমরা আল্লাহকে ভয় কর এবং আমার অনুসরণ কর।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


যদি বইটা হয় পড়ার মতো তবে তা কেনার মতো বই। -জন রাসকিন।


 


 


 


পবিত্র হওয়াই ধর্মের অর্থ।


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুরের ৫টি আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশীর সংখ্যা বাড়ছে
মিজানুর রহমান
১৪ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুরের ৫টি আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সংখ্যা ক্রমান্বয়ে বাড়ছে। জোট ও ঐক্যফ্রন্টসহ সবমিলয়ে প্রায় ২৮ জন মনোনয়ন প্রত্যাশী রয়েছেন বলে কেন্দ্রীয় অফিস সূত্রে জানা গেছে।



গতকাল মঙ্গলবার দলীয় মনোনয়ন ফরম বিক্রির দ্বিতীয় দিনেও রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে চাঁদপুরের অসংখ্য নেতা-কর্মীর সরব উপস্থিতি লক্ষ্য করা গেছে। এদিন মিছিল নিয়ে ফরিদগঞ্জ আসনে দলের মনোনয়ন প্রত্যাশী এমএ হান্নান, চাঁদপুর-২ (মতলব উত্তর ও মতলব দক্ষিণ) আসনে অ্যাডঃ আলহাজ্ব মোঃ বোরহান উদ্দিন, আতাউর রহমান ঢালী, ড. জালাল উদ্দিন, এমএ শুক্কুর পাটওয়ারী ও নূরুল হক সরকার সিআইডি কেন্দ্রীয় অফিসে জড়ো হন এবং দলের মনোনয়ন ফরম ক্রয় করেন, পরে জমা দেন।



এ পর্যন্ত বিএনপির মনোনয়ন ফরম কিনলেন যারা : চাঁদপুর-১ (কচুয়া) আসনে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আনম এহছানুল হক মিলনের পক্ষে তাঁর সহধর্মিণী ও বিএনপি নেত্রী নাজমুন নাহার বেবী এবং তিনি তারটাও নিয়েছেন। এ আসনে আরো মনোনয়ন ফরম নিয়েছেন কচুয়া উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র হুমায়ুন কবির প্রধান, মালয়েশিয়া বিএনপি নেতা মোশারফ হোসেন ও কচুয়া উপজেলা বিএনপির সহ-সভাপতি ইঞ্জিঃ মানিক। চাঁদপুর-২ (মতলব উত্তর ও মতলব দক্ষিণ) আসনে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আলহাজ্ব অ্যাডঃ মোঃ বোরহান উদ্দিন, আতাউর রহমান ঢালী, বিএনপি নির্বাহী কমিটির সদস্য ড. মোঃ জালাল উদ্দিন, সাবেক এমপি আলম খান, চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও মতলব দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এমএ শুক্কুর পাটওয়ারী, মতলব উত্তর উপজেলা বিএনপির সাবেক সভাপতি নূরুল হক সরকার সিআইডি, বর্তমান সভাপতি আহছান উল্লা ফটিক, ব্যারিস্টার ওবায়দুর রহমান টিপু ও সাবেক প্রতিমন্ত্রী মরহুম নূরুল হুদার ছেলে তানভীর হুদা।



চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনে সাবেক এমপি এসএ সুলতান টিটু, সাবেক এমপি প্রফেসর এম আব্দুল্লাহ (২০ দলীয় জোট এলডিপি থেকে), জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক, কেন্দ্রীয় নেতা এসএম কামাল উদ্দিন চৌধুরী, কেন্দ্রীয় তাঁতী দলের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ দুলাল খান, জেলা বিএনপির সাবেক আহ্বায়ক আলহাজ্ব সফিউদ্দিন আহমেদ ও অ্যাডঃ নাজমুল আলম।



চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের জন্যে সাবেক এমপি লায়ন হারুনুর রশীদ ও ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি এমএ হান্নান, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য মোতাহের হোসেন পাটওয়ারী ও কেন্দ্রীয় নেতা অ্যাডঃ আব্বাস উদ্দিন।



চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে সাবেক এমপি এমএ মতিন ও জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিঃ মমিনুল হক।



এদিকে চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান ভূঁইয়াসহ অন্যরা আজ ও কাল দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে কেন্দ্রীয় অফিসে দাখিল করবেন বলে জানা গেছে। ১৫ নভেম্বর পর্যন্ত দলীয় মনোনয়ন ফরম ক্রয় করা যাবে। ১৬ নভেম্বর পর্যন্ত জমা নেয়া হবে।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১০৮৪১২৮
পুরোন সংখ্যা