চাঁদপুর। বুধবার ১৪ নভেম্বর ২০১৮। ৩০ কার্তিক ১৪২৫। ৫ রবিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৩-সূরা যূখরুফ


৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৬৩। 'ঈসা যখন স্পষ্ট নিদর্শনসহ আসিল তখন সে বলিয়াছিল, 'আমি তো তোমাদের নিকট আসিয়াছি প্রজ্ঞাসহ এবং তোমরা যে কতক বিষয়ে মতভেদ করিতেছ, তাহা স্পষ্ট করিয়া দিবার জন্য। সুতরাং তোমরা আল্লাহকে ভয় কর এবং আমার অনুসরণ কর।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


যদি বইটা হয় পড়ার মতো তবে তা কেনার মতো বই। -জন রাসকিন।


 


 


 


পবিত্র হওয়াই ধর্মের অর্থ।


 


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা
আওয়ামী লীগের উন্নয়ন জনগণের কাছে পৌঁছাতে নেতা-কর্মীদের মাঠে ঝাঁপিয়ে পড়তে হবে
----------------ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি
প্রবীর চক্রবর্তী
১৪ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ফরিদগঞ্জে গতকাল ১৩ নভেম্বর বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রাথমিক শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত এ বর্ধিত সভায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান স্বপন ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া বলেন, আজ আমরা একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দারপ্রান্তে। দেশ আজ উন্নয়নের মহাসড়কে। ফরিদগঞ্জসহ দেশের যেখানেই যাবেন সেখানেই উন্নয়নের ছোঁয়া দেখতে পাবেন। সড়ক যোগাযোগ থেকে শুরু করে প্রতিটি সেক্টরে সুষম উন্নয়ন সাধিত হয়েছে। তবে আরো কিছু কাজ বাকি রয়েছে। তাই আওয়ামী লীগকে আবারো নির্বাচনে বিজয়ী হওয়ার মাধ্যমে ক্ষমতায় এসে সে ধারাকে অব্যাহত রাখতে হবে।



তিনি আরো বলেন, আওয়ামী লীগের গত প্রায় ১০ বছরে বিশেষ করে ফরিদগঞ্জে গত প্রায় ৫ বছরে যে সব উন্নয়ন হয়েছে তা গত ৪ দশকেও হয়নি। তার একমাত্র কারণ আওয়ামী লীগ ক্ষমতায় এবং আওয়ামী লীগের সংসদ সদস্য রয়েছে এ আসনে। তাই এ আসনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে হলে স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতা-কর্মীকে এখন থেকে মাঠে সর্বদা থাকতে হবে। শুধু স্বেচ্ছাসেবক লীগ নয়, আওয়ামী লীগের উন্নয়ন কথা জনগণের কাছে পৌঁছাতে প্রতিটি নেতাকর্মীকে মাঠে ঝাঁপিয়ে পড়তে হবে। তবেই সাফল্য আসবে।



উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাউছারুল আলম কামরুলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, রিনা নসরিন, যুগ্ম সম্পাদক আরিফুর রহমান আজাদ, দপ্তর সম্পাদক আব্দুস সামাদ মিন্টু, প্রচার সম্পাদক সুলতান আহমেদ রিপন, সদস্য ইকবাল হোসেন, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাজী সফিকুর রহমান, সদস্য টিপু সরকার, রুহুল আমিন রুবেল, স্বেচ্ছাসেবক লীগে সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন মিলন, মাহবুবুর রহমান পাটওয়ারী, সদস্য হাজী দেলোয়ার হোসেন, ডাঃ নন্দন কুমার জয় ও ছাত্রলীগ সভাপতি মাহবুব আলম সোহাগ। এছাড়া স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি ইউনিয়নের সভাপতি ও সম্পাদকগণ উপস্থিত ছিলেন।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১০৩৫২৩১
পুরোন সংখ্যা