চাঁদপুর। সোমবার ২২ অক্টোবর ২০১৮। ৭ কার্তিক ১৪২৫। ১১ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা যূখরুফ

৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৬। পূর্ববর্তীদের নিকট আমি কত নবী প্রেরণ করেছিলাম।

৭। এবং যখনই তাদের নিকট কোন নবী এসেছে তারা তাকে ঠাট্টা-বিদ্রƒপ করেছে।

৮। তাদের মধ্যে যারা এদের অপেক্ষা শক্তিতে প্রবল ছিল তাদেরকে আমি ধ্বংস করেছিলাম; আর এভাবে চলে আসছে পূর্ববর্তীদের অনুরূপ দৃষ্টান্ত।

৯। তুমি যদি তাদেরকে জিজ্ঞেস কর : কে আকাশম-লী ও পৃথিবী সৃষ্টি করেছে? তারা অবশ্যই বলবে : এগুলো তো সৃষ্টি করেছেন পরাক্রমশালী, সর্বজ্ঞ আল্লাহ।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


প্রকৃতি হচ্ছে একটা বিরাট গ্রন্থ যার লেখক হচ্ছেন খোদা নিজে।                         


-হারভে।


যিনি পবিত্র, তিনি পবিত্রতা ও পরিচ্ছন্নতাই পছন্দ করেন।



 


ফটো গ্যালারি
মুক্তিযুদ্ধের সংগঠক ও জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা
মালেক ভূঁইয়ার ৯ম মৃত্যুবার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২২ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল ২১ অক্টোবর রোববার ছিলো মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সাবেক সদস্য চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুলের পিতা বীর মুক্তিযোদ্ধা আঃ মালেক ভূঁইয়ার ৯ম মৃত্যুবার্ষিকী । এ উপলক্ষে গতকাল রোববার বাদ আছর মধ্য ইচলী পাকা জামে মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। এতে সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সদস্য মুক্তিযোদ্ধা আবু তাহের পাটওয়ারী, সাবেক শ্রম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া ও মরহুমের বড় ছেলে মাহফুজুর রহমান টুটুল। মিলাদ ও দোয়া পরিচালনা করনে মধ্য ইচলী পাকা জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মোহাম্মদুল্লাহ।



উপস্থিত ছিলেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মোহাম্মদ বাবর, পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, বিএনপি নেতা রাফিউস সাহাদাত ওয়াসীম পাটওয়ারী, পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ, যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম, ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ, মরহুমের মেজো ছেলে চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ ভূঁইয়া, ছোট ছেলে যুবলীগ নেতা টিটু ভূঁইয়া, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল রানা প্রমুখ।



 


আজকের পাঠকসংখ্যা
১৪৯৮৪৪
পুরোন সংখ্যা