চাঁদপুর। শুক্রবার ১৯ অক্টোবর ২০১৮। ৪ কার্তিক ১৪২৫। ৮ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫৩। ঐ আল্লাহর পথ, যাঁর আধিপত্বে রয়েছে আকাশম-লী ও পৃথিবীতে যা কিছু আছে। সাবধান! সকল বিষয় আল্লাহরই দিকে প্রত্যাবর্তন করে।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


প্রচারণায় যে বিশ্বাসী নয় নিঃসন্দেহে সে কাজে বিশ্বাসী ।                      -পিথাগোর।


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।

 


ফটো গ্যালারি
মতলবে পূজা মন্ডপ পরিদর্শন
আমাদের দেশে এখন আর কোনো সাম্প্রদায়িক দ্বন্দ্ব নেই
ত্রাণমন্ত্রী মায়া চৌধুরী
মাহবুব আলম লাভলু
১৯ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, আমাদের দেশে এখন আর কোনো সাম্প্রদায়িক দ্বন্দ্ব নেই। আমরা হিন্দু মুসলিম ভাই ভাই। ধর্ম যার যার উৎসব সবার। অশুভ শক্তিকে দমন করে শুভ শক্তির উদয় হোক এমনি প্রত্যয়ে ঘরে ঘরে খুশির আমেজ নিয়ে প্রতি বছর পালিত হয় সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল ক্ষেত্রে দেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। গতকাল বৃৃহস্পতিবার সন্ধ্যায় মতলব উত্তর উপজেলার সাদুল্যাপুরে পূজামন্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।



ত্রাণমন্ত্রী আরো হলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখন আমার হিন্দু ভাইরা শান্তিপূর্ণভাবে পূজা উদ্যাপন করতে পারে। সুবিধ-অসুবিধা সবসময়েই আওয়ামী লীগকে হিন্দু ভাইরা তাদের পাশে পায়। হিন্দু ভাইদের প্রিয় এই সংগঠন শান্তি-শৃংখলা ও উন্নয়নে বিশ্বাসী। তাই হিন্দু ভাইরা শান্তি ও উন্নয়নের লক্ষ্যে নৌকায় ভোট দিবেন এটা আমার বিশ্বাস।



স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু ইউসুফের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, উপজেলা আওয়ামী লীগের সমাজসেবা সম্পাদক সিরাজুল ইসলাম মাস্টার, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ, উপজেলা কৃষকলীগের সভাপতি খুরশিদ আলম, স্থানীয় ইউপি চেয়ারম্যান লোকমান হোসেন মুন্সি, বিশিষ্ট ব্যবসায়ী আকাশ কুমার ভৌমিক, উপজেলা হিন্দু ঐক্য পরিষদের সভাপতি রাধেশ্যাম, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি অমিত বিশ্বাস, সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাস, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি লিখন সরকার প্রমুখ। তিনি মতলব উত্তর উপজেলার অন্যান্য পূজামন্ডপ পরিদর্শন করেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৫৩৩১৮
পুরোন সংখ্যা