চাঁদপুর। মঙ্গলবার ১৬ অক্টোবর ২০১৮। ১ কার্তিক ১৪২৫। ৫ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা


৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৬। আল্লাহ ব্যতীত তাদেরকে সাহায্য করার জন্যে তাদের কোন অভিভাবক থাকবে না এবং আল্লাহ যাকে পথভ্রষ্ট করেন তার (আত্মরক্ষার) কোন পথ নেই।


৪৭। তোমরা তোমাদের প্রতিপালকের আহ্বানে সাড়া দাও সেই দিবস আসার পূর্বে যা আল্লাহর বিধানে অপ্রতিরুদ্ধ, যেদিন তোমাদের কোন আশ্রয়স্থল থাকবে না এবং তোমাদের জন্য তা নিরোধ করবার কেউ থাকবে না।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


সবার সঙ্গে যে তাল মিলিয়ে কথা বলে, সে ব্যক্তিত্বহীন। -মার্ক টোয়াইন।


 


 


 


প্রভু, তুমি যেমন আমার আকৃতি পরম সুন্দর করে গঠন করেছো, আমার স্বভাবও তদ্রূপ সুন্দর করো।


 


 


 


ফটো গ্যালারি
ড. শামছুল হক ভূঁইয়াকে কাতার চাঁদপুর সমিতির সংবর্ধনা
মোঃ হাসান আল মামুন
১৬ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কাতার চাঁদপুর সমিতির অভিষেক ও ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপিকে কাতার চাঁদপুর সমিতির পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। সংবর্ধিত অতিথি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও চেতনাকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকার বিজয়ের কোনো বিকল্প নেই। তিনি আরো বলেন, আমি খুবই মুগ্ধ কাতার চাঁদপুর সমিতি যে সংবর্ধনা দিয়েছে, সেজন্যে সকল সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।



গত ১১ অক্টোবর কাতার চাঁদপুর সমিতির অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠানে নবনির্বাচিত কাতার চাঁদপুর সমিতির সভাপতি মোঃ মানিক হোসেনের সভাপতিত্বে ও খাইরুল আলম সাগরের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিআইপি জালাল আহম্মেদ, কাতার চাঁদপুর সমিতির সাধারণ সম্পাদক ওমর শরিফ টিটু, সাংগঠনিক সম্পাদক ইএম আকাশ, সাবেক সভাপতি মোঃ মাহফুজ আহম্মেদসহ সমিতির নেতৃবৃন্দ। পরে দেশ থেকে আগত শিল্পীদের পরিবেশনায় জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৫০০৯৪
পুরোন সংখ্যা