চাঁদপুর। মঙ্গলবার ১৬ অক্টোবর ২০১৮। ১ কার্তিক ১৪২৫। ৫ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা


৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৬। আল্লাহ ব্যতীত তাদেরকে সাহায্য করার জন্যে তাদের কোন অভিভাবক থাকবে না এবং আল্লাহ যাকে পথভ্রষ্ট করেন তার (আত্মরক্ষার) কোন পথ নেই।


৪৭। তোমরা তোমাদের প্রতিপালকের আহ্বানে সাড়া দাও সেই দিবস আসার পূর্বে যা আল্লাহর বিধানে অপ্রতিরুদ্ধ, যেদিন তোমাদের কোন আশ্রয়স্থল থাকবে না এবং তোমাদের জন্য তা নিরোধ করবার কেউ থাকবে না।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


সবার সঙ্গে যে তাল মিলিয়ে কথা বলে, সে ব্যক্তিত্বহীন। -মার্ক টোয়াইন।


 


 


 


প্রভু, তুমি যেমন আমার আকৃতি পরম সুন্দর করে গঠন করেছো, আমার স্বভাবও তদ্রূপ সুন্দর করো।


 


 


 


ফটো গ্যালারি
ফেসবুকে লেখালেখিতে শ্রেষ্ঠত্বের পুরস্কার পেলেন জাফর ইকবাল মুন্না
১৬ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


এনটিভির জেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ হাবিবুর রহমান খান ব্যতিক্রম উদ্যোগ নিয়েছেন। তিনি ২০১৮



সালে চাঁদপুরে ফেসবুকে যাদের ছবিতে সর্বোচ্চ লাইক, কমেন্টস পড়েছে তাদের মধ্য থেকে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীকে পুরস্কার দিয়েছেন। এ বছর তার বিবেচনায় চাঁদপুরে ফেসবুকে যাদের ছবিতে সর্বোচ্চ লাইক, কমেন্টস পড়েছে তাদের মধ্যে ১ম হয়েছেন চাঁদপুরের বিদায়ী পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম, ২য় হয়েছেন আমরা মুক্তিযোদ্ধার সন্তান চাঁদপুর জেলা শাখার সভাপতি জাফর ইকবাল মুন্না ও ৩য় হয়েছেন চাঁদপুর সদর উপজেলার ১নং বিষ্ণুপুর ইউনিয়নের বাসিন্দা সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য জাহাঙ্গীর কবির কিশোর।



গতকাল সন্ধ্যায় আমরা মুক্তিযোদ্ধার সন্তান চাঁদপুর জেলা শাখার সভাপতি জাফর ইকবাল মুন্নার কার্যালয়ে গিয়ে তার হাতে ২য় স্থান নির্ধারণী পুরস্কার তুলে দেন এনটিভির জেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ হাবিবুর রহমান খান। এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি তনু মোল্লা, শহর যুবলীগের সদস্য আজমীর, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাশেদ মজুমদার, সদর যুবলীগের সদস্য ইলিয়াস হাওলাদার, জেলা স্বেচ্ছসেবক লীগের সদস্য এনায়েত প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৬৪১৪০
পুরোন সংখ্যা