চাঁদপুর। মঙ্গলবার ১৬ অক্টোবর ২০১৮। ১ কার্তিক ১৪২৫। ৫ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা


৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৬। আল্লাহ ব্যতীত তাদেরকে সাহায্য করার জন্যে তাদের কোন অভিভাবক থাকবে না এবং আল্লাহ যাকে পথভ্রষ্ট করেন তার (আত্মরক্ষার) কোন পথ নেই।


৪৭। তোমরা তোমাদের প্রতিপালকের আহ্বানে সাড়া দাও সেই দিবস আসার পূর্বে যা আল্লাহর বিধানে অপ্রতিরুদ্ধ, যেদিন তোমাদের কোন আশ্রয়স্থল থাকবে না এবং তোমাদের জন্য তা নিরোধ করবার কেউ থাকবে না।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


সবার সঙ্গে যে তাল মিলিয়ে কথা বলে, সে ব্যক্তিত্বহীন। -মার্ক টোয়াইন।


 


 


 


প্রভু, তুমি যেমন আমার আকৃতি পরম সুন্দর করে গঠন করেছো, আমার স্বভাবও তদ্রূপ সুন্দর করো।


 


 


 


ফটো গ্যালারি
পূর্ব কালচোঁ জিএ দাখিল মাদ্রাসার একাডেমিক ভবন উদ্বোধন ও জনসভা
মাদ্রাসা শিক্ষার্থীদের বিজ্ঞান ও প্রযুক্তিনির্ভর শিক্ষায় আরো বেশি করে মনোনিবেশ করতে হবে
--------------ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি
রাকিবুল হাসান
১৬ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তরফ থেকে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে এ মাদ্রাসায় অত্যাধুনিক ৪তলা বিশিষ্ট নতুন একাডেমিক ভবন উপহারস্বরূপ করে দিয়ে গেলাম। বিগত দিনে মাদ্রাসার উন্নয়নে কোনো সরকার এসব করেনি। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। আর উন্নয়নের সরকার বলেই মাদ্রাসাসহ দেশের প্রতি সেক্টরে উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছে। মাদ্রাসা শিক্ষার্থীদের বিজ্ঞান ও প্রযুক্তিনির্ভর শিক্ষায় আরো বেশি করে মনোনিবেশ করতে হবে। যাতে করে সাধারণ শিক্ষার্থীদের পাশাপাশি সহবস্থান সৃষ্টি করতে পারে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে ২০২১ সালে ডিজিটাল বাংলাদেশ গঠন, ২০৩১ সালে টেকসই বাংলাদেশ গঠন ও ২০৪১ সালে বিশ্বের মধ্যে এদেশকে অন্যতম দেশ হিসেবে রূপান্তর করা হবে। এজন্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। উন্নয়নের এ সরকারের প্রতি সমর্থন অব্যাহত রাখতে এবং আগামীতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে পুনরায় ক্ষমতায় রাখার আহ্বান জানান তিনি।



তিনি গত রোববার বিকেলে কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী পূর্ব কালচোঁ জিএ দাখিল মাদ্রাসার ৪তলা বিশিষ্ট অত্যাধুনিক একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত বিশাল জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।



মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু বকর মিয়াজীর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের অন্যতম সদস্য মোঃ মঞ্জুর এলাহী মজুমদারের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির, ভাইস চেয়ারম্যান অ্যাডঃ হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, ইউপি চেয়ারম্যান আহসান হাবীব জুয়েল। স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মাওঃ মোঃ আবু নোমান পাটওয়ারী।



বক্তব্য রাখেন সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিকেএম আলমগীর, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক আব্দুস সোবহান মাস্টার, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম সওদাগর, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মেম্বার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিনসহ আরো অনেকে।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৪৯৭৮০
পুরোন সংখ্যা