চাঁদপুর। মঙ্গলবার ১৬ অক্টোবর ২০১৮। ১ কার্তিক ১৪২৫। ৫ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা


৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৬। আল্লাহ ব্যতীত তাদেরকে সাহায্য করার জন্যে তাদের কোন অভিভাবক থাকবে না এবং আল্লাহ যাকে পথভ্রষ্ট করেন তার (আত্মরক্ষার) কোন পথ নেই।


৪৭। তোমরা তোমাদের প্রতিপালকের আহ্বানে সাড়া দাও সেই দিবস আসার পূর্বে যা আল্লাহর বিধানে অপ্রতিরুদ্ধ, যেদিন তোমাদের কোন আশ্রয়স্থল থাকবে না এবং তোমাদের জন্য তা নিরোধ করবার কেউ থাকবে না।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


সবার সঙ্গে যে তাল মিলিয়ে কথা বলে, সে ব্যক্তিত্বহীন। -মার্ক টোয়াইন।


 


 


 


প্রভু, তুমি যেমন আমার আকৃতি পরম সুন্দর করে গঠন করেছো, আমার স্বভাবও তদ্রূপ সুন্দর করো।


 


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জের ইউএনও এইচএম মাহফুজুর রহমানের বদলি
এমকে মানিক পাঠান
১৬ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এএইচএম মাহফুজুর রহমানকে বদলির আদেশ দেয়া হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রেরণ করা বদলির আদেশটি ফরিদগঞ্জে এসে পেঁৗছেছে বলে নিশ্চিত হওয়া গেছে। সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, ১৪ অক্টোবর রোববার বদলির আদেশটি ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে পেঁৗছেছে। এএইচএম মাহফুজুর রহমানকে কঙ্বাজার সদর উপজেলার ইউএনও হিসেবে যোগদানের আদেশ দেয়া হয়েছে। অপরদিকে ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলী আফরোজকে ফরিদগঞ্জ উপজেলায় ইউএনও হিসেবে বদলি করা হয়েছে।



বদলির আদেশপত্র প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে ফরিদগঞ্জের বর্তমান ইউএনও এএইচএম মাহফুজুর রহমান এ প্রতিনিধিকে বলেন, রোববার বিকেলে বদলির আদেশটি পেয়ে কঙ্বাজার সদর ইউএনও হিসেবে যোগদানের প্রস্তুতি নিচ্ছি। এদিকে বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলী আফরোজ ফরিদগঞ্জে যোগদানের জন্যে দাপ্তরিক প্রস্তুতি নিচ্ছেন বলে মুঠোফোনে এ প্রতিনিধিকে নিশ্চিত করেছেন।



উল্লেখ্য, গত ৫ নভেম্বর ২০১৭ খ্রিঃ এএইচএম মাহফুজুর রহমান ফরিদগঞ্জে যোগদান করেন। অত্র উপজেলায় তিনি প্রায় এক বছর দায়িত্ব পালন করেছেন।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৫০৮৩০
পুরোন সংখ্যা