চাঁদপুর। মঙ্গলবার ১৬ অক্টোবর ২০১৮। ১ কার্তিক ১৪২৫। ৫ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা


৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৬। আল্লাহ ব্যতীত তাদেরকে সাহায্য করার জন্যে তাদের কোন অভিভাবক থাকবে না এবং আল্লাহ যাকে পথভ্রষ্ট করেন তার (আত্মরক্ষার) কোন পথ নেই।


৪৭। তোমরা তোমাদের প্রতিপালকের আহ্বানে সাড়া দাও সেই দিবস আসার পূর্বে যা আল্লাহর বিধানে অপ্রতিরুদ্ধ, যেদিন তোমাদের কোন আশ্রয়স্থল থাকবে না এবং তোমাদের জন্য তা নিরোধ করবার কেউ থাকবে না।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


সবার সঙ্গে যে তাল মিলিয়ে কথা বলে, সে ব্যক্তিত্বহীন। -মার্ক টোয়াইন।


 


 


 


প্রভু, তুমি যেমন আমার আকৃতি পরম সুন্দর করে গঠন করেছো, আমার স্বভাবও তদ্রূপ সুন্দর করো।


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন সদর মডেল থানার ইব্রাহিম খলিল
স্টাফ রিপোর্টার
১৬ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) সেপ্টেম্বর-২০১৮ নির্বাচিত হয়েছেন সদ্য যোগদানকারী চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইব্রাহিম খলিল। জেলা পুলিশ চাঁদপুর-এর অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় আইনশৃঙ্খলা বিষয়ক সর্বাধিক বিবেচনায় তাঁকে জেলার শ্রেষ্ঠ অফিসার মনোনীত করা হয়। গতকাল ১৫ অক্টোবর সকালে পুলিশ লাইন্সের সম্মেলন কক্ষে পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির পিপিএম এ উপলক্ষে আয়োজিত জেলা পুলিশের অনুষ্ঠানে ইব্রাহিম খলিলের হাতে শ্রেষ্ঠ কর্মকর্তার পুরস্কার, ক্রেস্ট ও সম্মাননা স্মারক তুলে দেন।



উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহিদ পারভেজ চৌধুরী, সহকারী পুলিশ সুপার শাকিলাসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা ও থানার অফিসারগণ এবং পুলিশ সদস্যবৃন্দ। একই অনুষ্ঠানে চাঁদপুর মডেল থানার হয়ে আরো তিনজন ইন্সপেক্টর (তদন্ত) মাহবুবুর রহমান মোল্লা, এসআই পলাশ বড়ুয়া ও কনস্টেবল সুমন শ্রেষ্ঠত্বের পুরস্কার গ্রহণ করেন। সদর মডেল থানা আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদক বিক্রেতাদের গ্রেফতার, মাদক উদ্ধার, মামলা নিষ্পত্তি ও ওয়ারেন্ট তামিলসহ অপরাধ দমনে তারা দক্ষতার ভূমিকা পালন করেছেন।



উল্লেখ্য, চলতি বছরের ১২ সেপ্টেম্বর ওসি মোহাম্মদ ইব্রাহিম খলিল যোগদান করার পর মাত্র একমাসের মাথায় তিনি চাঁদপুর সদর থানার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ রাখার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে জেলা পুলিশের মাসিক পর্যালোচনায় সেরা ওসির স্বীকৃতি অর্জন করলেন।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৫০২২৫
পুরোন সংখ্যা