চাঁদপুর। শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮। ৬ আশ্বিন ১৪২৫। ১০ মহররম ১৪৪০
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। আমিতো মুসা (আঃ)কে কিতাব দিয়েছিলাম, অতঃপর এতে মতভেদ ঘটেছিলো। তোমার প্রতিপালকের পক্ষ হতে পূর্ব সিদ্ধান্ত না থাকলে তাদের মীমাংসা হয়ে যেতো। তারা অবশ্যই এর সম্বন্ধে বিভ্রান্তিকর সন্দেহে রয়েছে।

৪৬। যে সৎ আমল করে সে নিজের কল্যাণের জন্যেই তা করে এবং কেউ মন্দ আমল করলে ওর প্রতিফল সেই ভোগ করবে। তোমার প্রতিপালক তাঁর বান্দাদের প্রতি কোনো জুলুম করেন না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


দুঃখের একমাত্র মৌন ভাষাই হলো অশ্রু।

 -ভল্টেয়ার।


কাউকে অভিশাপ দেয়া সত্যপরায়ণ ব্যক্তির উচিত নয়।



 


ফটো গ্যালারি
রাশিয়ায় দ্বিতীয় ইউরেশিয়ান উইমেন্স ফোরামে বিশেষ কিছু মুহূর্তে ডাঃ দীপু মনি এমপি
২১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


রাশিয়ার সেন্ট পিটার্সবার্গে শুরু হয়েছে দ্বিতীয় ইউরেশিয়ান উইমেন্স ফোরাম। উদ্বোধনী অনুষ্ঠানের বিশেষ কিছু ছবি। এ অনুষ্ঠানে বাংলাদেশ সরকারের সাবেক পরাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি বিশ্ব নেতৃবৃন্দের সাথে বিশেষ কিছু মুহূর্তের ছবি। ছবিতে উদ্বোধনের প্রধান অতিথি ভস্নাদিমির পুতিন, মহাশূন্যে প্রথম নারী ভ্যালেন্তিনা তেরেশকোভা, সোনিয়া গান্ধী ও ওয়াসেকা আয়েশার সাথে ডাঃ দীপু মনি এমপি। এ ফোরামে টেকসই উন্নয়ন লক্ষ্যসমূহ, বৈশ্বিক জলবায়ু পরিবর্তন, শান্তি, আন্তর্জাতিক বাণিজ্য, স্বাস্থ্য, অর্থনৈতিক অগ্রগতি, প্রযুক্তির অগ্রযাত্রা, কর্মসংস্থান, বিজ্ঞান, ভবিষ্যতের জ্বালানি, সংস্কৃতি, সমাজ প্রগতি, সুযোগের সমতা, আন্তর্জাতিক সহযোগিতা এবং এ সকল বিষয়ের সাথে নারীর সম্পর্ক ও নারীর অংশগ্রহণ নিয়ে আলোচনা চলবে দু'দিন।



 


আজকের পাঠকসংখ্যা
১৮৩৪৩১
পুরোন সংখ্যা