চাঁদপুর। শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮। ৬ আশ্বিন ১৪২৫। ১০ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। আমিতো মুসা (আঃ)কে কিতাব দিয়েছিলাম, অতঃপর এতে মতভেদ ঘটেছিলো। তোমার প্রতিপালকের পক্ষ হতে পূর্ব সিদ্ধান্ত না থাকলে তাদের মীমাংসা হয়ে যেতো। তারা অবশ্যই এর সম্বন্ধে বিভ্রান্তিকর সন্দেহে রয়েছে।

৪৬। যে সৎ আমল করে সে নিজের কল্যাণের জন্যেই তা করে এবং কেউ মন্দ আমল করলে ওর প্রতিফল সেই ভোগ করবে। তোমার প্রতিপালক তাঁর বান্দাদের প্রতি কোনো জুলুম করেন না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


দুঃখের একমাত্র মৌন ভাষাই হলো অশ্রু।

 -ভল্টেয়ার।


কাউকে অভিশাপ দেয়া সত্যপরায়ণ ব্যক্তির উচিত নয়।



 


ফটো গ্যালারি
বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে চাঁদপুর পৌরসভা
চৌধুরী ইয়াসিন ইকরাম
২১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


খেলার মাঠ একটিই! খেলছেও ২য় সেমি-ফাইনালে উঠা দলের খেলোয়াড়গণ। আলো স্বল্পতা ও বৃষ্টির কারণে বুধবারের খেলার পরিসমাপ্তি হয়নি। বৃষ্টিভেজা মাঠের ওইদিনের খেলার ফলাফল ছিলো ১-১। আর ওই দিন দু'দলই পয়েন্ট ভাগাভাগি করে নিয়ে মাঠ ছাড়লেও গতকাল বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিলো শাহরাস্তি উপজেলা ও চাঁদপুর পৌরসভা। কিন্তু এদিন খেলা চলাকালীন কোনো বৃষ্টি হয়নি। খেলতে নেমেছিলেন দুই দলের উদীয়মান স্কুল-কলেজের ফুটবলারগণ। খেলার শুরু থেকেই মাঠে নামা চাঁদপুর পৌরসভা দলের ফুটবলারদের দাপটে খেলার মাঠে অনেকটা অসহায় হয়ে পড়েছিলেন শাহরাস্তি উপজেলা দলের ফুটবলারগণ। চাঁদপুর পৌরসভার অধিনায়ক আশিকের চমৎকার অধিনায়কত্বের কারণে এবং সর্বশেষ তার দেয়া গোলে ও তুষারের জোড়া গোল আরিফের দেয়া ১টিসহ মোট ৪টি গোলের ব্যবধানে জয় নিয়ে শাহরাস্তিকে হারিয়ে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন নিয়ে মাঠ ছাড়ে চাঁদপুর পৌরসভা দল।



যুব ও ক্রীড়া মন্ত্রলায়ের ব্যবস্থাপনায় জেলা ক্রীড়া সংস্থা এবং জেলা ক্রীড়া অফিসের সহযোগিতায় এ টুর্নামেন্টে গত বুধবার বিকেলে প্রথম সেমি-ফাইনালে অংশ নিয়েছিলো ফরিদগঞ্জ উপজেলা বনাম কচুয়া উপজেলা দল। খেলায় ফরিদগঞ্জ উপজেলা দলকে টাইব্রেকারে ৪-২ গোলে হারিয়ে ফাইনালে উঠে কচুয়া উপজেলা ফুটবল দল।



গতকাল খেলা চলাকালীন মাঠে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মাজেদুর রহমান খান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ জামাল হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা সুলতানা খান হীরামনি, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান ঢালী, জেলা ফুটবল উপ-কমিটির সাধারণ সম্পাদক সাহির হোসেন পাটওয়ারী, চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম ভঁূইয়া, প্রশাসনিক কর্মকর্তা মফিজ উদ্দিন হাওলাদার, কাউন্সিলর মাহফুজুর রহমান দোলন, হাবিবুর রহমান দর্জি, ডিএম শাহজাহান, নাছির চোকদার, শাহালম বেপারী, আঃ মালেক বেপারী, মহিলা কাউন্সিলর ফরিদা ইলিয়াছ, আয়েশা রহমান, লায়লা হাসান চৌধুরী, শাহনাজ আলমগীর, পৌর কর্মকর্তা রিয়াজ উদ্দিন রাসেল, এমদাদ হোসেন মিলন, জেলা অফিস কর্মকর্তা আব্দুল কুদ্দুস এবং প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ।



গতকালকের খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন রেফারী মাসুদুর রহমান মাসুম, সেলিম আহমেদ টুমু, ইমরান হোসেন রানা ও নূরে আলম নয়ন। ধারা বিবরণীতে ছিলেন চাঁদপুর কণ্ঠের স্টাফ রিপোর্টার ও বিতার্কিক ক্রীড়া ভাষ্যকার রাসেল হাসান।



আগামীকাল ২২ সেপ্টেম্বর শনিবার বিকেল ৩টায় ফাইনালে অংশগ্রহণ করবে চাঁদপুর পৌরসভা বনাম কচুয়া উপজেলা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি।



 


আজকের পাঠকসংখ্যা
৩২৪২১৭
পুরোন সংখ্যা