চাঁদপুর। বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮। ৫ আশ্বিন ১৪২৫। ৯ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জে আটককৃত বিএনপি'র ১৭ নেতাকর্মীকে জেলহাজতে প্রেরন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৩। তোমার সম্বন্ধে তো তাই বলা হয় যা বলা হতো তোমার পূর্ববর্তী রাসূলদের সম্পর্কে। তোমার প্রতিপালক অবশ্যই ক্ষমাশীল এবং কঠিন শাস্তিদাতা।

৪৪। আমি যদি আজমী ভাষায় কুরআন অবতীর্ণ করতাম তবে তারা অবশ্যই বলতো, এর আয়াতগুলো বিশদভাবে বর্ণনা হয়নি কেন? কী আশ্চর্য যে, এর ভাষা আজমী, অথচ রাসূল আরবীয়। বল : মু’মিনদের জন্যে এটা পথ-নির্দেশ ও ব্যাধির প্রতিকার; কিন্তু যারা অবিশ^াসী তাদের কর্ণে রয়েছে বধিরতা এবং কুরআন হবে তাদের জন্যে অন্ধত্ব। তারা এমন যে, যেন তাদেরকে আহ্বান করা হয় বহু দূর হতে।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


যে গৃহে মা নেই, সে গৃহের কোনো আকর্ষণ নেই।                    


-হাওয়ার্ড জনসন।


কারো অসাক্ষাতে নিন্দা করলে ওজু ও রোজা নষ্ট হয়ে যায়।



 


ফটো গ্যালারি
কচুয়া প্রেসক্লাবের কমিটি গঠন
সভাপতি রাকিব সাধারণ সম্পাদক জিসান
২০ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। বুধবার বিকেলে কচুয়া পৌর বাজারস্থ রেদোয়ান চাইনিজ রেস্টুরেন্টে সকল সদস্যের উপস্থিতিতে ঐকমত্যের ভিত্তিতে (২০১৮-২০২০) ২১ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি করা হয়। এতে মোঃ রাকিবুল হাসান (দৈনিক ভোরের কাগজ ও দৈনিক চাঁদপুর কণ্ঠ)কে সভাপতি, জিসান আহমেদ নান্নু (দৈনিক যুগান্তর ও দৈনিক চাঁদপুর বার্তা)কে সাধারণ সম্পাদক ও সুজন পোদ্দার (দৈনিক তৃতীয়মাত্রা ও দৈনিক চাঁদপুর প্রবাহ)কে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।



এ উপলক্ষে কমিটির সাধারণ সভায় কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তোষ পোদ্দারের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক মানিক ভৌমিকের পরিচালনায় বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবুল হোসেন, আজীবন সদস্য আকতার হোসেন সোহেল ভঁূইয়া, সফিকুল ইসলাম পাঠান স্বপন, সমাজসেবক কবির হোসেন, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রাণধন দেব প্রমুখ।



কমিটির অন্যরা হলেন : সিনিয়র সহ-সভাপতি মোঃ আতাউল করিম (দৈনিক বাংলাদেশের খবর ও দৈনিক ইল্শেপাড়); সহ-সভাপতি মানিক ভৌমিক (দৈনিক চাঁদপুর প্রতিদিন), মফিজুল ইসলাম বাবুল (দৈনিক বজ্রশক্তি ও দৈনিক চাঁদপুর দর্পণ) ও আফাজউদ্দিন মানিক (দৈনিক জনতা); যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন (দৈনিক চাঁদপুর কণ্ঠ) ও মোঃ আমির হোসেন (দৈনিক ইল্শেপাড়); সহ-সাংগঠনিক ইউনুছ (দৈনিক আলোকিত চাঁদপুর); দপ্তর সম্পাদক আবু সাঈদ (দৈনিক আজকালের খবর); কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ (কচুয়া কণ্ঠ); প্রচার সম্পাদক মহসিন হোসাইন (দৈনিক ডাকপ্রতিদিন ও পাঠক সংবাদ); ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শান্তধর (দৈনিক যায়যায়দিন ও দৈনিক সুদীপ্ত চাঁদপুর); তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফয়সাল আলম প্রধান (দৈনিক ঢাকা প্রতিদিন)।



কার্যনির্বাহী সদস্যরা হচ্ছেন আবুল হোসেন (দৈনিক ইত্তেফাক), প্রিয়তোষ পোদ্দার (চাঁদপুর দর্পণ), মোঃ সফিকুল ইসলাম মোল্লা (দৈনিক সংবাদ ও দৈনিক রূপসী বাংলা), সন্তোষ চন্দ্র সেন (দৈনিক চাঁদপুর সংবাদ) ও মোঃ হাবীব উল্যাহ হাবিব (পাক্ষিক কচুয়া কণ্ঠ); সাধারণ সদস্যরা হচ্ছেন মনির হোসেন মুন্সী (দৈনিক চাঁদপুর প্রবাহ), সৈয়দ আব্দুল জব্বার বাহার (সাপ্তাহিক অপরাধ কণ্ঠ), কাদের পলাশ (চ্যানেল একাত্তর), শ্যামল কান্তি ধর (দৈনিক আজকের জীবন), মানিক সরকার (দৈনিক চাঁদপুর বার্তা), নুরুন্নবী পাঠান (প্রবাসী কণ্ঠ)।



সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন আফাজউদ্দিন মানিক ও গীতা পাঠ করেন মানিক সরকার। দ্বিতীয় অধিবেশনে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি গঠন করা হয় এবং দুপুরে রেদোয়ান চাইনিজ রেস্টুরেন্টে অতিথিবৃন্দ ও সদস্যদের জন্যে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।



 


আজকের পাঠকসংখ্যা
১৭০৫৬৮
পুরোন সংখ্যা