চাঁদপুর। বৃহস্পতিবার ১৩ সেপ্টেম্বর ২০১৮। ২৯ ভাদ্র ১৪২৫। ২ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৩। তোমাদের প্রতিপালক সম্বন্ধে তোমাদের এই ধারণাই তোমাদের ধ্বংস এনেছে। ফলে তোমরা হয়েছো ক্ষতিগ্রস্ত।

২৪। এখন তারা ধৈর্যধারণ করলেও জাহান্নামই হবে তাদের আবাস এবং তারা অনুগ্রহ চাইলেও তারা অনুগ্রহ প্রাপ্ত হবে না।

২৫। আমি তাদের জন্যে নির্ধারণ করে দিয়েছিলাম সহচর যারা তাদের সম্মুখ ও পশ্চাতে যা আছে তা তাদের দৃষ্টিতে শোভন করে দেখিয়েছিল এবং তাদের ব্যাপারেও তাদের পূর্ববর্তী জি¦ন ও মানবদের ন্যায় শাস্তির কথা বাস্তব হয়েছে। তারা তো ছিল ক্ষতিগ্রস্ত।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


সব সমস্যার প্রতিকার হচ্ছে ধৈর্য ও চেষ্টা।

-প্লুটাস।


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহ’র শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।



 


ফটো গ্যালারি
মতবিনিময় সভায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ গোলাম হোসেন
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের তরুণ ভোটার ও নিরপেক্ষ ভোটাররা যার দিকে মোড় নিবে তিনিই জয়লাভ করবেন
ফরহাদ চৌধুরী
১৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়ায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ গোলাম হোসেন পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন। গত ১২ সেপ্টেম্বর বুধবার উপজেলার গোহট উত্তর ইউনিয়নের হাসিমপুর স্বাধীনতা ভবনে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ (কচুয়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক সচিব ও এনবিআরের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গোলাম হোসেন। এ সময় তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের তরুণ ভোটার ও নিরপেক্ষ ভোটাররা যার দিকে মোড় নিবে তিনিই জয়লাভ করবেন। তাই প্রতিটি এলাকা-মহল্লায় তরুণ ভোটারদের প্রভাবিত করার লক্ষ্যে সকলে সম্মিলিতভাবে কাজ করতে হবে।



কচুয়া বাজার ব্যবসায়ী পরিচালনা সমিতির সাধারণ সম্পাদক মনির প্রধানের সভাপ্রধানে ও কচুয়া পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল খায়ের রুমির সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদ সদস্য মোঃ জোবায়ের হোসেন, আওয়ামী লীগ নেতা জিয়াউর রহমান হাতেম, বাতেন সরকার, পৌর আওয়ামী লীগের সদস্য মঞ্জুর আহমেদ সুজন, যুবলীগ নেতা সাফার উল্লাহ সাফু, ইমান হোসেন, পৌর শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাচ্চু, শ্রমিক নেতা জাহাঙ্গীর, চাঁপই শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জিঃ আহসান হাবীব, ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম রাশেদ, হাবীবসহ পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ।



 


আজকের পাঠকসংখ্যা
৮৬৪০০
পুরোন সংখ্যা