চাঁদপুর। বুধবার ১২ সেপ্টেম্বর ২০১৮। ২৮ ভাদ্র ১৪২৫। ১ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২১। জাহান্নামীরা তাদের ত্বককে জিজ্ঞেস করবে : তোমরা আমাদের বিরুদ্ধে সাক্ষ্য দিচ্ছ কেন? উত্তরে তাা বলবে : আল্লাহ, যিনি সবকিছুকে বাকশক্তি দিয়েছেন তিনি আমাদেরকেও বাকশক্তি দিয়েছেন। তিনি তোমাদেরকে সৃষ্টি করেছেন প্রথমবার এবং তাঁরই নিকট তোমরা প্রত্যাবর্তিত হবে।

২২। তোমরা কিছু গোপন করতে না এই বিশ^াসে যে, তোমাদের কর্ণ, চক্ষু এবং ত্বক তোমাদের বিরুদ্ধে সাক্ষ্য দিবে না- উপরন্তু তোমরা মনে করতে যে, তোমরা যা করতে তার অনেক কিছুই আল্লাহ জানেন না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


মহৎ আত্মাগুলি নীরবতায় ভোগে বেশি।                    

-বেন জনসন।


রাসূলুল্লাহ (দঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মনি।



 


ফটো গ্যালারি
চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আহসান তারেকের জেলা ও দায়রা জজ পদে পদোন্নতি বিদায় সংবর্ধনা
চৌধুরী ইয়াসিন ইকরাম
১২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আহসান তারেকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। তিনি জেলা ও দায়রা জজ পদে পদোন্নতি পাওয়ায় (স্পেশাল জজ) রংপুরে বদলি উপলক্ষে তাঁকে এ বিদায় সংবর্ধনা জানানো হয়।



সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির দায়িত্ব পালন করেন চাঁদপুরের জেলা ও দায়রা জজ মোঃ জুলফিকার আলী খাঁন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ) মোঃ আব্দুল মান্নান। বিদায়ী বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ হিসেবে সদ্য পদোন্নতিপ্রাপ্ত চাঁদপুরের বিদায়ী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আহসান তারেক ।



জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ সাদী রহমানের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ কায়সার মোশারফ ইউছুফ, যুগ্ম জেলা ও দায়রা জজ মিজানুর রহমান ভূঁইয়া, যুগ্ম ও জেলা দায়রা জজ-২ মোস্তফা শাহরিয়ার খান, ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক বেগম সিরাজুম মুনীরা, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম নাজমুন নাহার, মোঃ কফিল উদ্দিন, সহকারী জজ আসমা জাহান নিপা, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কার্ত্তিক চন্দ্র ঘোষ, জেলা ও দায়রা জজ আদালতের নাজির এটিএম আব্দুল মতিন মোল্লা, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির মোঃ ফখরুদ্দীন, সেরেস্তাদার মোঃ জহিরুল হক মিয়া, বেঞ্চ সহকারী মোঃ আনোয়ার হোসেন, মোঃ গোলাম মোস্তফা, মঞ্জুরুল ইসলাম তালুকদার, জারিকারক ছেফায়েতউল্লাহ রিপন, অফিস সহায়ক সাইফুল ইসলাম প্রমুখ।



শুরুতেই কোরআন তেলাওয়াত করেন বেঞ্চ সহকারী মোঃ ওমর ফারুক, গীতা পাঠ করেন জেলা ও দায়রা জজ আদালতের হিসাবরক্ষক নারায়ন চন্দ্র দে। বিদায়ী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহসান তারেককে জেলা ও দায়রা জজসহ অন্যান্য বিচারক ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট তুলে দেন।



 


আজকের পাঠকসংখ্যা
১২৭৯২৩৯
পুরোন সংখ্যা