চাঁদপুর। বুধবার ১২ সেপ্টেম্বর ২০১৮। ২৮ ভাদ্র ১৪২৫। ১ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২১। জাহান্নামীরা তাদের ত্বককে জিজ্ঞেস করবে : তোমরা আমাদের বিরুদ্ধে সাক্ষ্য দিচ্ছ কেন? উত্তরে তাা বলবে : আল্লাহ, যিনি সবকিছুকে বাকশক্তি দিয়েছেন তিনি আমাদেরকেও বাকশক্তি দিয়েছেন। তিনি তোমাদেরকে সৃষ্টি করেছেন প্রথমবার এবং তাঁরই নিকট তোমরা প্রত্যাবর্তিত হবে।

২২। তোমরা কিছু গোপন করতে না এই বিশ^াসে যে, তোমাদের কর্ণ, চক্ষু এবং ত্বক তোমাদের বিরুদ্ধে সাক্ষ্য দিবে না- উপরন্তু তোমরা মনে করতে যে, তোমরা যা করতে তার অনেক কিছুই আল্লাহ জানেন না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


মহৎ আত্মাগুলি নীরবতায় ভোগে বেশি।                    

-বেন জনসন।


রাসূলুল্লাহ (দঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মনি।



 


ফটো গ্যালারি
বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) উপজেলা পর্যায়ে হাজীগঞ্জ পৌরসভা চ্যাম্পিয়ন
খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশে সহযোগিতা করে
মোহাম্মদ শওকত ওসমান
কামরুজ্জামান টুটুল
১২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭)-এর হাজীগঞ্জ উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলা শেষে টাইব্রেকারে হাজীগঞ্জ পৌরসভা একাদশ ১-০ গোলে চ্যাম্পিয়ন হয়। একই খেলায় রানার্সআপ হয়েছে উপজেলার বাকিলা ইউনিয়ন পরিষদ একাদশ। গত সোমবার বিকেলে হাজীগঞ্জ মডেল পাইলট হাইস্কুল এন্ড কলেজ মাঠে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে খেলাটি সমাপ্ত ও পুরস্কার বিতরণ পর্ব শেষ হয়।



'সকল আসক্তির হোক শেষ, ক্রীড়ায় গড়ি বাংলাদেশ' এ সস্নোগানকে সামনে রেখে আয়োজিত খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমান বলেন, খেলাধুলা শিশু-কিশোরদের শারীরিক ও মানসিক বিকাশে সহযোগিতা করে। খেলাধুলা সবধরনের অপরাধ থেকে দূরে রাখে এবং শৃঙ্খলা, নেতৃত্ব ও চিন্তা-চেতনাকে দৃঢ় করে। জয়-পরাজয়ের মাধ্যমে সুস্থধারার প্রতিযোগিতায় অংশ নেয়ার মানসিকতা তৈরি করে খেলাধুলা।



খেলায় অংশগ্রহণকারী সকল দলকে শুভেচ্ছা ও অভিনন্দন এবং জেলা পর্যায়ে অনুষ্ঠিত খেলায় সকলের উপস্থিতির আমন্ত্রণ জানিয়ে এ কর্মকর্তা আরো বলেন, আমরা সবসময় হাজীগঞ্জ উপজেলা থেকে ভালো ও সম্ভাবনাময় প্রতিযোগিতার আশা করি। তারা আমাদেরকে সবসময় ভালো কিছু উপহার দেবে। খেলায় সম্ভাবনাময় খেলোয়াড়দের জাতীয় পর্যায়ে প্রশিক্ষণ ও অংশগ্রহণের সুযোগ থাকবে। এরপরেই প্রধান অতিথিসহ অন্যান্য অতিথি চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে পুরস্কার তুলে দেন।



উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়ার সভাপ্রধানে পুরস্কার বিতরণ পর্বে চ্যাম্পিয়ন দলের পক্ষে ট্রফি গ্রহণ করেন হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপন ও খেলোয়াড়গণ এবং রানার্স আপ ট্রফি গ্রহণ করেন বাকিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউছুফ পাটওয়ারী ও খেলোয়াড়গণ।



উপজেলা প্রশাসনের আয়োজনে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল-আলম লিপন।



হাজীগঞ্জ মডেল কলেজের প্রভাষক মোঃ জাহিদ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা নয়নমনি সূত্রধর, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ জুলফিকার আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহ আলী রেজা আশ্রাফী, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ গোলাম মোস্তফা, সমাজসেবা কর্মকর্তা আনিসুর রহমান তপু, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন রনি, পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আব্দুল মান্নান।



অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন হাজীগঞ্জ মডেল পাইলট হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আবু ছাঈদ, ইউপি চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া, গোলাম মোস্তফা স্বপন, আলহাজ্ব সফিকুল ইসলাম মীর, মনির হোসেন গাজী, জাকির হোসেন লিটু, খোরশেদ আলম বকাউল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহজাহান তালুকদার, প্রেসক্লাব সভাপতি মুন্সী মোহাম্মদ মনির প্রমুখ। আরো উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র- ১ রায়হানুর রহমান জনি, প্যানেল মেয়র-২ মোঃ শুকু মিয়া, কাউন্সিলর হাবিবুর রহমান, আলউদ্দিন মুন্সী, মোহাম্মদ জাহিদুল আজহার আলম, রিটন চন্দ্র সাহা, আলহাজ্ব আবু বকর সিদ্দিক, এমরান হোসেন মুন্সী, আবুল কাশেম, আজাদ হোসেন মজুমদার, নূরুল ইসলাম বেপারী, সংরক্ষিত নারী কাউন্সিলর কাজলী রাণী, শাহিদা বেগম, জোহরা বেগম ও রেজিয়া বেগম, সচিব মুহাম্মদ নূর আজম বিন আখতারসহ পৌরসভা ও বাকিলা ইউনিয়ন পরিষদের সকল কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানসহ কয়েকশ' দর্শক।



খেলায় অংশগ্রহণকারী সকলকে অভিনন্দন জানিয়ে হাজীগঞ্জ পৌরসভার মেয়র এক প্রতিক্রিয়ায় জানান, খেলাধুলায় হার জিত থাকবেই, যা খেলার একটি স্বাভাবিক প্রক্রিয়া। তবে এ খেলার মাধ্যমে সমাজ খেকে মাদক বাল্যবিবাহসহ সকল অনিয়ম দূর হবে এটাই আমাদের প্রত্যাশা।



উল্লেখ্য, খেলায় নিয়মিত ৯০ মিনিটে কোনো গোল না হওয়ায় টাইব্রেকারে ৪-৪ গোলে সমতা হয়। পরবর্তী টাইব্রেকারে হাজীগঞ্জ পৌরসভা একাদশ ১-০ গোলে বাকিলা ইউনিয়ন পরিষদ একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৪২৬৬১
পুরোন সংখ্যা