চাঁদপুর। বুধবার ১২ সেপ্টেম্বর ২০১৮। ২৮ ভাদ্র ১৪২৫। ১ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২১। জাহান্নামীরা তাদের ত্বককে জিজ্ঞেস করবে : তোমরা আমাদের বিরুদ্ধে সাক্ষ্য দিচ্ছ কেন? উত্তরে তাা বলবে : আল্লাহ, যিনি সবকিছুকে বাকশক্তি দিয়েছেন তিনি আমাদেরকেও বাকশক্তি দিয়েছেন। তিনি তোমাদেরকে সৃষ্টি করেছেন প্রথমবার এবং তাঁরই নিকট তোমরা প্রত্যাবর্তিত হবে।

২২। তোমরা কিছু গোপন করতে না এই বিশ^াসে যে, তোমাদের কর্ণ, চক্ষু এবং ত্বক তোমাদের বিরুদ্ধে সাক্ষ্য দিবে না- উপরন্তু তোমরা মনে করতে যে, তোমরা যা করতে তার অনেক কিছুই আল্লাহ জানেন না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


মহৎ আত্মাগুলি নীরবতায় ভোগে বেশি।                    

-বেন জনসন।


রাসূলুল্লাহ (দঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মনি।



 


ফটো গ্যালারি
চাঁদপুর খাদ্য সংরক্ষণাগারে ৪ হাজার ৭২ মেঃ টন বোরো চাল সংগ্রহ
মিজানুর রহমান
১২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর কেন্দ্রীয় খাদ্য সংরক্ষণাগারে (সিএসডি) অভ্যন্তরীণ বোরো চাল সংগ্রহ-২০১৮ সম্পন্ন হয়েছে। এবার ৪ হাজার ৭২ মেঃ টন চাল চাঁদপুর জেলা সদরের ১৩টি অটোমেটিক রাইস মিলের মাধ্যমে সংগ্রহ করা হয়। গত মে মাস থেকে বোরো চাল সংগ্রহ কার্যক্রম শুরু হয়ে ৩০ আগস্ট শেষ হযেছে বলে জানিয়েছেন সিএসডি ব্যবস্থাপক সালমা আক্তার। তিনি জানান, সরকারি নীতিমালা অনুযায়ী শতভাগ মান ঠিক রেখে চাল সংগ্রহ করেছি। এতে আমরা শতভাগ সফল ।



তিনি বলেন, আমদানিসহ চাঁদপুর সিএসডিতে ৭ হাজার ৩৬০ মেঃ টন চাল মজুদ রয়েছে। এ চাল জেলার চাহিদা পূরণে সক্ষম হবে। সরকারি নিয়ম মোতাবেক খাদ্যবান্ধব ১০ কেজি করে চাল, ওএমএস, ভিজিডি, ভিজিএফ, টিআর, কাবিখা প্রকল্পের আওতায় এখান থেকে চাল সরবরাহ করা হয়।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৬০৩৯
পুরোন সংখ্যা