চাঁদপুর। শনিবার ১৮ আগস্ট ২০১৮। ৩ ভাদ্র ১৪২৫। ৬ জিলহজ ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়কসহ আরো ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২১৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু'মিন


৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৯। যারা জাহান্নামে আছে, তারা জাহান্নামের রক্ষীদেরকে বলবে, তোমরা তোমাদের পালনকর্তাকে বল, তিনি যেন আমাদের থেকে একদিনের আযাব লাঘব করে দেন।


৫০। রক্ষীরা বলবে, তোমাদের কাছে কি সুস্পষ্ট প্রমাণাদিসহ তোমাদের রসূল আসেননি? তারা বলবে, হ্যাঁ। রক্ষীরা বলবে, তবে তোমরাই দোয়া কর। বস্তুত কাফেরদের দোয়া নিষ্ফলই হয়।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


যে দুর্ভাগ্যকে সহ্য করতে পারে না, সে সত্যি হতভাগ্য।


-টেরেন্স।


 


 


ব্যয় করার আগে নিজের পরিবার-পরিজনের কথা খেয়াল করো, সর্বাগ্রে নিজ পরিবার হতে ব্যয় শুরু করো।


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
ডাকাতিয়ায় গোসল করতে গিয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু
স্টাফ রিপোর্টার
১৮ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ডাকাতিয়া নদীতে গোসল করতে গিয়ে সোহেল (২৮) নামে এক নির্মাণ শ্রমিকের করুণ মৃত্যু হয়েছে। বুধবার (১৫ আগস্ট) বিকেলে চাঁদপুর শহরের দর্জিঘাট সংলগ্ন দেশ এনার্জি চাঁদপুর পাওয়ার প্লান্ট কেন্দ্রের কাছে ডাকাতিয়া নদীতে এ ঘটনা ঘটে।



নিহত শ্রমিক ময়মনসিংহ জেলার নান্দাইল থানার ফরিদাকান্দি গ্রামের মোঃ সেলিম মিয়ার ছেলে। তার সাথের শ্রমিক কামাল হোসেন জানান, তারা বেশ কিছুদিন ধরে চাঁদপুর পাওয়ার প্লান্ট বিদ্যুৎ কেন্দ্রে রাজ মিস্ত্রীর কাজ করে আসছেন। বুধবার বিকেলে নিহত সোহেল কাজ শেষে ডাকাতিয়া নদীতে গোসল করতে যান। তিনি নদীতে সাঁতার কেটে একটু মাঝখানে চলে যান। এ সময় বালুবাহী একটি বাল্কহেড যাওয়ার সময় ওই বাল্কহেডের ঢেউয়ের আঘাতে সোহেল নদীতে তলিয়ে যান। অনেকক্ষণ ধরে সোহেলকে দেখতে না পেয়ে অনেক খোঁজাখুঁজির করে তারা চাঁদপুর ফায়ার সার্ভিসকে খবর দেন। ফায়ার সার্ভিস ডুবুরি দুর্ঘটনাস্থলে পেঁৗছতেই সোহেলের মৃতদেহ নদীতে ভেসে উঠতে দেখেন। তারা তাকে তাৎক্ষণিক উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৫০৬৪৩৪
পুরোন সংখ্যা