চাঁদপুর। শনিবার ১৮ আগস্ট ২০১৮। ৩ ভাদ্র ১৪২৫। ৬ জিলহজ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু'মিন


৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৯। যারা জাহান্নামে আছে, তারা জাহান্নামের রক্ষীদেরকে বলবে, তোমরা তোমাদের পালনকর্তাকে বল, তিনি যেন আমাদের থেকে একদিনের আযাব লাঘব করে দেন।


৫০। রক্ষীরা বলবে, তোমাদের কাছে কি সুস্পষ্ট প্রমাণাদিসহ তোমাদের রসূল আসেননি? তারা বলবে, হ্যাঁ। রক্ষীরা বলবে, তবে তোমরাই দোয়া কর। বস্তুত কাফেরদের দোয়া নিষ্ফলই হয়।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


যে দুর্ভাগ্যকে সহ্য করতে পারে না, সে সত্যি হতভাগ্য।


-টেরেন্স।


 


 


ব্যয় করার আগে নিজের পরিবার-পরিজনের কথা খেয়াল করো, সর্বাগ্রে নিজ পরিবার হতে ব্যয় শুরু করো।


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
শাহরাস্তিতে জাতীয় শোক দিবসের র‌্যালি, আলোচনা সভা ও গণভোজে ইঞ্জিঃ সফিকুর রহমান
বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নাম চিরদিন অমলিন থাকবে
শাহরাস্তি ব্যুরো
১৮ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তি-হাজীগঞ্জ নির্বাচনী এলাকার সম্ভাব্য এমপি প্রার্থী ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য ইঞ্জিঃ মোঃ সফিকুর রহমানের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উদ্যাপন উপলক্ষে শোক র‌্যালি, আলোচনা সভা ও গণভোজের আয়োজন করা হয়েছে। বুধবার বিকেল ৪টায় উপজেলা পরিষদ সংলগ্ন তাঁর নিজ বাড়িতে এমন আয়োজন করা হয়। চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক হুমায়ুন কবির মজুমদারের সভাপ্রধানে এবং উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম রকি ও যুবলীগ নেতা পলাশের যৌথ সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় ইঞ্জিনিয়ার সফিকুর রহমান প্রধান অতিথি হিসেবে তাঁর বক্তব্যে বলেন, স্বাধীন দেশ যতদিন থাকবে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নাম চিরদিন অমলিন থাকবে। কুলাঙ্গারদের হাত থেকে ছোট শিশু রাসেল পর্যন্ত ক্ষমা পায়নি, রাসেলের শেষ আবদার ছিলো তার মায়ের কাছে যাওয়ার, শিশুর সে আশা ওই নিষ্ঠুর কুলাঙ্গাররা পূরণ হতে দেয়নি। বঙ্গবন্ধুর খুনিদের যাদের মৃত্যুদ- কার্যকর হয়েছে তাদের পরিবারকে এ বাংলার মাটিতে রাখা যাবে না। যারা পলাতক রয়েছে, অতি দ্রুত তাদের বিদেশ থেকে এনে ফাঁসির রায় কার্যকর করতে হবে। তবেই বাংলাদেশ কলঙ্কমুক্ত হয়ে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে পারবে। তিনি আরো বলেন, আমরা কারো বিরুদ্ধে কথা বলছি না। রাষ্ট্র, সমাজ, দেশ ও মানুষের জন্যে কাজ করছি। আমাদের মূল লক্ষ্য উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকে আবারো বিজয়ী করে মানুষের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটানো।



সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক পৌর মেয়র মোশারফ হোসেন পাটোয়ারী, আওয়ামী লীগ নেতা নেছার আহম্মেদ পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন তুষার, দপ্তর সম্পাদক শফিউল আলম স্বপন, ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জহিরুল আলম মানিক, সাবেক যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন, আওয়ামী লীগ নেতা জামাল হোসেন, কেন্দ্রীয় তাঁতীলীগের যুগ্ম সম্পাদক আবদুল করিম মজুমদারসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা সভাশেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্য ও সদ্য প্রয়াত আওয়ামী লীগ নেতা সেলিম হাজীর মৃত্যুতে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৬৭৭৬৭
পুরোন সংখ্যা